মা হওয়ার পর যে সিদ্ধান্ত নিলেন দীপিকা পাডুকোন

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ AM

কয়েকদিন আগেই কন্যা সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নতুন সদস্যের আগমনের মধ্য দিয়ে রণবীর-দীপিকার জীবনে শুরু হল নতুন অধ্যায়। তাই তো তাদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। পাশাপাশি ভক্তরাও তাদের সুন্দর মুহূর্তের নানা ঝলক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। একসঙ্গে তিনজনকে দেখার জন্য এখন থেকে উত্তেজিত হয়ে পড়েছেন অনুরাগীরা।

এরই মধ্যে শোনা গেল, সদ্যোজাত সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা। বলিউড কুইন ঐশ্বরিয়া রাই, আনুশকার মত তিনিও সন্তানের জন্য কোনও পরিচারিকা রাখবেন না। অর্থাৎ, সন্তানের সমস্ত কিছুর খেয়াল নিজে রাখবেন বলেই খবর।

গত ফেব্রুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান দীপিকা। সেই সময়ই জানিয়েছিলেন, সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তার ও রণবীর সিংয়ের সন্তান। শোনা যায়, ২৮ সেপ্টেম্বর দীপবীরের সন্তানের জন্ম হবে। কিন্তু গত শনিবার বিকেলে আচমকাই দীপিকাকে নিয়ে হাসপাতালে যান রণবীর সিং। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল হয় ভিডিও। অনুরাগীদের প্রার্থনা ছিল, গণেশ চতুর্থীর দিনই যেন সন্তানলাভ করেন রণবীর-দীপিকা। কিন্তু সুখবর পাওয়া গেল রবিবার অর্থাৎ ৮ সেপ্টেম্বর।

জন্মের তারিখ লেখা ছবি পোস্ট করে সুখবর জানান দীপবীর। তাতেই শুভেচ্ছার হাওয়া বয়ে যায়। মেয়ের জন্মের প্রায় এক সপ্তাহ হল। দীপিকা হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কি না, সেই সম্পর্কে এখনও পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর, স্ত্রী ও সন্তানের জন্য বাড়িতে গ্র্যান্ড ওয়েলকাম প্ল্যান করে রেখেছেন রণবীর সিং।

এটিও শোনা যাচ্ছে, বিরাট-আনুশকা, রণবীর-আলিয়ার মতো দীপিকা-রণবীরও সন্তানের জন্য ‘নো ফটো পলিসি’তে হাঁটবেন। কারণ এখন সদ্যোজাতকে খুব করে আগলে রাখার পালা।