নৌকার বিজয় সুনিশ্চিত: ভোট দেওয়ার পর চিত্রনায়ক ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৪, ১০:২৫ AM

ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট দিলেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ আজ রবিবার সকাল ৮টায় থেকে শুরু হলেও ভোট দেয়ার উদ্দেশ্যে সকাল সাড়ে ৭টায় তিনি ভোটকেন্দ্রে হাজির হন। একই কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও তার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল।

ভোট দেওয়া শেষে কেন্দ্রে থাকা অন্যান্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং কেন্দ্রে গিয়ে অন্যান্যদের ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। এসময় ফেরদৌস বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত।

ভোট দেওয়া শেষে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার মেয়ে পুতুলের দুটো ভোট পেয়েছি। বিষয়টি খুবই ভালো লেগেছে আমার।

এর আগে, সকাল ৮টা ৩ মিনিটে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঢাকা সিটি কলেজে নৌকা প্রতীকে তার ভোটাধিকার প্রয়োগ করেন। আর এই আসনে নৌকা প্রতীকে নির্বাচনে লড়ছেন ফেরদৌস।

এদিন ভোট দেওয়া শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নৌকা মার্কার জয়লাভ হবে। আবারও তারা জনগণের সমর্থন নিয়ে সরকার গঠন করবেন। বাংলাদেশ যে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে তা, বাস্তবায়ন করতে পারবেন জনগণের ওপর এ বিশ্বাস তার আছে।

তিনি আরও বলেন, নির্বাচনটা সুষ্ঠুভাবে করতে পারছি। এজন্য জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। অনেক বাধা ছিল বিপত্তি ছিল, দেশের মানুষ তাদের ভোটের অধিকার সম্পর্কে সচেতন হয়েছে। ভোট দেওয়ার পরিবেশ আমরা তৈরি করতে পেরেছি।

প্রধানমন্ত্রী আরও বলেন, নৌকা মার্কার জয় হবে। আবারও আমরা জনগণের সমর্থন নিয়ে সরকার গঠন করব ইনশাল্লাহ। বাংলাদেশ যে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে, তা বাস্তবায়ন করতে পারব। জনগণের ওপর এ বিশ্বাস আমার আছে।

বিএনপি জ্বালাও-পোড়াওয়ের অনেক ঘটনা ঘটিয়েছে উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, জঘন্য কাজগুলো যারা করেছে, তারা গণতন্ত্র বিশ্বাস করে না। দেশের মানুষের কল্যাণও চায় না। গণতান্ত্রিক ধারা চায় না। আমাদের সামনে আরও কাজ আছে সেগুলো শেষ করতে চাই।