বিএনপিকে মুণ্ডুহীন দল আখ্যা দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ জার্নাল বাংলাদেশ জার্নাল
প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২৩, ১২:২১ PM

খুলনায় ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

আজ সোমবার (১৩ নভেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে খুলনা সার্কিট হাউস মাঠে জনসভায় উপস্থিত থেকে তিনি এসব প্রকল্পের উদ্বোধন করেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, নৌকা বাংলাদেশের স্বাধীনতা এনেছে আর নৌকাই দেশকে স্মার্ট করবে। তবে সন্ত্রাসীদের দল বিএনপি-জামায়াত জোট মানুষের জন্য কোনো কাজ করে। পোশাক শ্রমিকদের কথা চিন্তা করে আওয়ামী লীগই তাদের মজুরি বৃদ্ধি করেছে বলেও জানান প্রধানমন্ত্রী।

বিএনপিকে মুণ্ডুহীন দল আখ্যা দিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি মুন্ডুহীন একটা দল। তাদের কোনো মনুষ্যত্ব নেই। বিএনপির কাজই আগুন দিয়ে মানুষ পোড়ানো। মানুষ খুনই বিএনপির গুণ।

সবশেষে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে খুলনাবাসীর কাছে নৌকায় ভোট চান শেখ হাসিনা।

এর আগে, এদিন সকাল থেকেই প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে খুলনা সার্কিট হাউস মাঠে জড়ো হতে থাকেন নেতাকর্মীরা। সার্কিট হাউস ছাড়িয়ে আশপাশের সড়কগুলোতেও দেখা যায় নেতাকর্মীদের ঢল।

এ জনসভায় প্রধানমন্ত্রীর ভাষণ দেওয়ার জন্য সার্কিট হাউস মাঠের আবাহনী ক্রীড়াচক্র প্রান্তে তৈরি করা হয়েছে নৌকা ও ওপরে পদ্মা সেতুর আদলে ৯০ ফুট দৈর্ঘ্য ও ৪০ ফুট প্রস্থের মঞ্চ।