একাধিকবার চেষ্টা করেও অবশেষে হার্দিকের সঙ্গে বিচ্ছেদের পথে হাটলেন নাতাশা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৫ আগস্ট ২০২৪, ০৯:২০ AM

বহু জল্পনার পরে অবশেষে বিচ্ছেদের পথেই হেঁটেছেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের বিচ্ছেদের ঘোষণা দেন এই জুটি। 

কেন ভাঙল হার্দিক-নাতাশার সংসার, তা নিয়ে ভক্তদেরও প্রশ্ন কম ছিল না। অবশেষে জানা গেছে, কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন জনপ্রিয় এই তারকা দম্পতি। 

সম্প্রতি হার্দিক ও নাতাশার এক ঘনিষ্ঠ সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানান, মানুষ হিসেবে খুবই আত্মকেন্দ্রিক হার্দিক পান্ডিয়া। নিজের কথা ছাড়া তিনি নাকি আর কিছুই ভাবতে পারেন না। বিষয়টি নিয়ে দীর্ঘদিন যন্ত্রণার মধ্যে দিয়ে গেছেন নাতাশা। 

এমনকি হার্দিকের সঙ্গে সবকিছু মিটিয়ে নেওয়ারও চেষ্টা করেছেন বার বার। ক্রিকেট তারকার পছন্দ-অপছন্দের সঙ্গে মানিয়ে নেওয়ারও চেষ্টা করেছেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি আর পেরে ওঠেননি।

সূত্রটি সংবাদমাধ্যমকে আরও বলেছেন, হার্দিক নিজেকে নিয়ে খুব ব্যস্ত থাকেন। নিজেকে নিয়েই তার জগত। নাতাশা সেটা আর সহ্য করতে পারেননি। ক্রমশ বুঝতে পেরেছেন মানুষ হিসেবে হার্দিক ও তার মধ্যে অনেকটা পার্থক্য রয়েছে। যদিও নাতাশা মানিয়ে নেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু একটা সময়ের পরে তার অস্বস্তি হতে থাকে। এই সমস্যার কোনও শেষ ছিল না। খুব ক্লান্তিকর পরিস্থিতি। তাই বাধ্য হয়ে নাতাশা এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন।

ওই ঘনিষ্ঠ সূত্র আরও জানিয়েছেন, নাতাশা বহু চেষ্টা করেছেন। কিন্তু হার্দিকের মধ্যে কোনও পরিবর্তন না দেখে নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন। নাতাশার জন্য এই সিদ্ধান্ত খুবই যন্ত্রণাদায়ক ছিল। এক দিনে এই সিদ্ধান্ত তিনি নেননি। ক্রমশ এই জায়গায় পৌঁছেছেন।

উল্লেখ্য, ২০২০ সালে মে মাসে নাতাশা ও হার্দিক গাঁটছড়া বেঁধেছিলেন। এরপরে তাদের ঘরে আসে এক পুত্রসন্তান— অগস্ত্য। ২০২৪-এর জুলাইয়ে বিচ্ছেদের কথা ঘোষণা দেন এই জুটি।