পূর্তের মিঠুন মিস্ত্রিসহ ১০ এসডিই'র দায়িত্ব বদল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ মার্চ ২০২৪, ০৭:৩৩ PM

গণপূর্ত অধিদপ্তরের ১০ কর্মকর্তার দায়িত্ব বদল করা হয়েছে। গতকাল রবিবার (২৪ মার্চ) গণপূর্তের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপূর্ত অধিদপ্তরের ১৩/১১/২০২৩ তারিখের ১৫.৩৬.০০০০.২১৫.১৯.১০৫.১৬.১২৪৮ নম্পর প্রজ্ঞাপনের মাধ্যমে জনাব মোহাম্মদ খালিদ ছায়ফুল্লাহ এবং জনাব তাওহীদ কামিয়াব, উপ-বিভাগীয় প্রকৌশলী (চাঃ দাঃ) দ্বয় এর বদলীর আদেশটি অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলো। একই সাথে বিসিএস (গণপূর্ত) ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাগণকে তাদের আবেদনের প্রেক্ষিতে বদলী করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নামের পার্শ্বে বর্ণিত স্থানে পদায়ন করা হলো।

বদলিকৃত কর্মকর্তারা হলেন-
১। জনাব মোঃ হাসানুর রেজা
২। জনাব মোহাম্মদ মাশরুর ফতেহ
৩। জনাব মোঃ মাসুম বিল্লাহ
৪। জনাব মোঃ মেহবুবুর রহমান
৫। জনাব মোঃ মাহিসুর রহমান
৬। জনাব রেজাউল করিম 
৭। জনাব মোঃ খালেকুজ্জামান মোল্লা 
৮। জনাব তাওহীদ কামিয়াব
৯। জনাব মিঠুন মিস্ত্রী ও
১০। জনাব আসেফ আয়নান বখশ

প্রজ্ঞাপনে আরও জানানো হয়েছে, বদলীকৃত কর্মকর্তাগণকে আগামী ৩০ মার্চের মধ্যে বর্তমান কর্মস্থলের দায়িত্ব হস্তান্তর করে নতুন কর্মস্থলে যোগদান করতে হবে।

উল্লেখ্য, প্রভাবশালী প্রকৌশলী মিঠুন মিস্ত্রী নির্বাহী প্রকৌশলী সমিরন মিস্ত্রি সহোদর। তিনি মিঠুন মিস্ত্রী সদ্য বিদায় গণপূর্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন এর ঘনিষ্ঠ বিশ্বস্ত হিসেবে অধিদপ্তরে পরিচিত।

মিঠুন মিস্ত্রীকে (উপ-বিভাগীয় প্রকৌশলী) রমনা গণপূর্ত উপ-বিভাগ-১ থেকে বদলি করে গণপূর্ত জরিপ উপ-বিভাগ ১ এ বদলি করা হয়েছে।