'যাত্রী' দিয়ে আবারও সিনেমায় ফিরছেন ঐশী

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২৪, ০৮:২১ AM

বাংলাদেশের বর্তমানে জনপ্রিয় অভিনেত্রী ও সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ (২০১৮) জান্নাতুল ফেরদৌস ঐশী সিনেমায় আসেন বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম’ দিয়ে। কাজ করেছেন আরও কয়েকটি চলচ্চিত্রে। 

এবার দিলেন বেশ বড় ধামাকা। জানালেন, নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কথা। নাম ‘যাত্রী’। এটি নির্মাণ করবেন আসিফ ইসলাম। যিনি ‘নির্বাণ’ নির্মাণ করে ৪৬তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্পেশাল জুরি অ্যাওয়ার্ড জিতেছেন। সেই নির্মাতার ক্যামেরার সামনেই দাঁড়াতে চলেছেন ঐশী।

ঐশী বলেন, ‘অনেকদিন আগেই আসিফ ভাইয়া আমাকে ছবিটির ব্যাপারে বলেছিলেন। মাঝে বেশ কিছুদিন আর কথা হয়নি। ভেবেছিলাম, হয়তো ছবিতে আমি থাকছি না। সম্প্রতি তিনি আবার যোগাযোগ করেন এবং চূড়ান্ত আলাপ শেষে আমাকে চুক্তিবদ্ধ করেছেন। একটি ভালো গল্পের সিনেমায় কাজ করতে যাচ্ছি। খুব ভালো লাগছে। এমন কাজের জন্যই অপেক্ষায় ছিলাম।’ 

জানা যায়, মাসখানেকের মধ্যেই শুটিং শুরু হবে। সিনেমার গল্পের প্রয়োজনে শীতের আবহে এর কাজ হবে। এখন চলছে প্রি-প্রোডাকশন। এদিকে, ঐশীও ব্যস্ত আছেন নিজের চরিত্রের কাজ নিয়ে।

তবে এতে ঐশীর বিপরীতে কে থাকছেন, বিষয়টি এখনই প্রকাশ্যে আনতে নারাজ এই অভিনেত্রী।

উল্লেখ্য, ঐশীকে সর্বশেষ দেখা গেছে গত বছর রোজার ঈদে মুক্তি পাওয়া ‘আদম’ সিনেমায়। যেখানে তাঁর সহশিল্পী ছিলেন ইয়াশ রোহান। এ ছাড়া রায়হান রাফীর ‘নূর’ সিনেমাতেও অভিনয় করেছেন ঐশী। আরিফিন শুভর বিপরীতে ঐশীর এই সিনেমাটি এখনও মুক্তি পায়নি।