ভাইরাল হওয়ার পর শত্রু বেড়ে গেছে মিষ্টি জান্নাতের!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ১৪ জুলাই ২০২৪, ০৯:২৪ AM

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মিষ্টি জান্নাত। তিনি সিনেমার জন্য যত না আলোচনায় থাকেন, তারচেয়ে তার বিভিন্ন মন্তব্য ও কর্মকাণ্ডের জন্য বেশি আলোচিত ও সমালোচিত হন। সম্প্রতি তিনি দেশ সেরা নায়ক শাকিব খান, উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় ও চিত্রনায়িকা তমা মির্জাকে ঘিরে তুমুল আলোচনায় ছিলেন। যদিও সেই আলোচনা অনেক আগেই শেষ হয়েছে। তবে এখনও আলোচনায় মিষ্টি জান্নাত। লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে মিষ্টি জান্নাত বলেন, ভাইরাল হওয়ার পরে কাজের চাপ বেড়ে যাওয়ার পাশাপাশি শত্রুও বেড়ে গেছে। কিছু নায়িকা আছে যারা আমার প্রথম থেকে শত্রু দেখা যাচ্ছে যে তারা আমার ক্লিনিকে নোটিশ পাঠিয়েছে।

বিয়ে প্রসঙ্গে মিষ্টি জানান, অনেকেই প্রেম নিবেদন করে, শেখদের বিয়ে করার বিষয়ে এখনো ভাবছেন না। তবে তিনি সেলিব্রেটি বিয়ে করবেন। সেলিব্রেটি মানে যে শুধু নায়ক তা কিন্তু নয় সে হতে পারে ডিরেক্টর প্রডিউসার গায়ক অথবা খেলোয়াড়। নায়কদের কাছ থেকে অনেক প্রেমের অফার পেয়ে থাকেন। কিন্তু, নায়করা তো সাধারণত কলিগ খুব কাছের বন্ধু তাদের নাম বলা যায় না।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করেন মিষ্টি জান্নাত। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। অভিনেত্রী পরিচয়ের বাইরে তিনি একজন দন্ত চিকিৎসকও।