রাজউকের যুগ্ম সচিব নুরুল ইসলামের সভাপতিত্বে

ফরিদপুরের জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০২:২৭ PM

আনন্দ-উৎসবের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো ফরিদপুরের সালথা উপজেলার জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ও উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ।

গত সোমবার দিনব্যাপী বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউকের সদস্য (এস্টেট ও ভুমি) যুগ্ম সচিব মোহাম্মদ নুরুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন, ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবার লাবু চৌধুরী।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিছুর রহমান বালী, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, গট্টি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু জাফর মোল্যা, ইউপি চেয়করম্যান হাবিবুর রহমান লাভলু, সমাজ সেবক ঈব্রাহিম মৃধা, উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিরাজ আলী, সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোশারফ তালুকদার, আওয়ামীলীগ নেতা খোরশেদ খান, উপজেলা কৃষকলীগ সভাপতি সেলিম মোল্যা, যুবলীগ নেতা বাদল হোসেন, আবু সায়েম মিয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, শিক্ষার্থীদের লেখা-পড়ার পাশাপাশি খেলা-ধুলার প্রতি গুরুত্ব দিতে হবে। মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলা-ধুলার বিকল্প নাই।

যুগ্ম সচিব নুরুল ইসলাম বলেন, জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখাপড়ার মান উন্নত হয়েছে। আরো উন্নত করতে ম্যানেজিং কমিটি শিক্ষক ও শিক্ষার্থীদের পাশে থাকবে। সেই সাথে খেলা-ধুলা ও সাংস্কৃতিক চর্চার জন্য ব্যবস্থা গ্রহন করা হয়েছে।