ফেসবুকে কমেন্ট নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাত; নিহত ১

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৮ PM

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে আসক্ত দেশের অধিকাংশ তরুণ-তরুণী। আর এই সামাজিক মাধ্যমকে কেন্দ্র করে ঘটে থাকে বহু অনাকাঙ্ক্ষিত ঘটনা। যশোরে আকাশ হোসেন (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে শহরের শংকরপুর বটতলা মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার তোতা মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্টের কমেন্ট নিয়ে একই এলাকার তানভিরের সঙ্গে তার বিরোধ চলছিল। আকাশকে হত্যার হুমকিও দেয় তানভির। মঙ্গলবার রাতে আকাশকে ডেকে নিয়ে মারধোর ও ছুরিকাঘাত করে সাব্বির ও তানভিরসহ ১০ থেকে ১২ জন। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসক সাইফুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই আকাশের মৃত্যু হয়েছে। নিহতের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। আসামিদের আটক করতে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।