দেশকে অশান্ত করার নতুন ষড়যন্ত্র করা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৪, ০২:১০ AM

এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী অপশক্তির প্রতিভূ বিএনপি বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘বিএনপিই এদেশের মানুষের শান্তি, নিরাপত্তা ও অগ্রগতির প্রধান অন্তরায়।

বিএনপি আন্তর্জাতিক আদালত কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত একটি সন্ত্রাসী সংগঠন। সন্ত্রাস-নৈরাজ্য দুর্নীতি ও দুর্বৃত্তায়নের বরপুত্র, একুশে আগস্টের নারকীয় গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড, আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত পলাতক আসামি তারেক রহমানের সঙ্গে ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে বিএনপি আবারও দেশকে অশান্ত করার নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।’

সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এসব কথা বলেন ওবায়দুল কাদের। 

বিবৃতিতে তিনি বলেন, বিএনপি দলগতভাবে মিথ্যাচার উৎপাদন করে এবং তার বিস্তার ঘটিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত থাকে। গতকাল (রোববার) তাঁদের মিটিং থেকে একইভাবে মিথ্যাচার করা হয়েছে। তাঁদের নেতা-কর্মীদের ওপর অত্যাচার-নির্যাতনের মিথ্যা ও কল্পিত বয়ান তুলে ধরে বিএনপি সিমপ্যাথি-কার্ড খেলতে চাচ্ছে। আওয়ামী লীগ বিরোধী দল ও মতকে দমন-পীড়নের রাজনীতি করে না। যারা নিরীহ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করেছে, সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে, সেসব সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।