শীঘ্রই প্রচারে আসছে জিমের ‘মেঘবালিকা’

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ০৪ মে ২০২৪, ০২:১১ PM

এ সময়ের সম্ভানাময়ী অভিনেত্রী মাফতুহা জান্নাত জিম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে এখন কাজ করছেন নাটক-সিনেমায়। পড়াশোনার জন্য মাঝে অভিনয়ে বিরতি নিয়েছিলেন জিম। দীর্ঘ বিরতি পেরিয়ে দেড় বছর পর নাটকে কাজ করেছেন তিনি। 

‘মনে রেখো আমায়’ নাটকের মাধ্যমে বিরতি ভাঙেন এই অভিনেত্রী। নাটকটিতে প্রথমবার জুটি বেঁধেছেন চিত্রনায়ক আশিক চৌধুরীর বিপরীতে। তানভীর তন্ময়ের গল্পে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। সম্প্রতি পূবাইলে নাটকটির চিত্রায়ণ হয়েছে।

জীম অভিনীত একটি দৃশ্য (ছবি: সংগৃহীত)

এরপর আবারও বিরতি দিয়ে নতুন করে কাজে ফিরেছেন এই অভিনেত্রী। এখন বেছে বেছে ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন তিনি। গেল ঈদে চ্যানেল আইয়ে প্রচারের পর সম্প্রতি ইউটিউবে অবমুক্ত হয়েছে এই অভিনেত্রীর ‘বুনোফুল’ নামের একক নাটক। এতে তার সহশিল্পী মনোজ প্রামাণিক। এটি পরিচালনা করেছেন রুবেল আনুশ।

এদিকে শিগগিরই প্রচারে আসবে জিমের ‘মেঘবালিকা’ নামের নতুন একটি নাটক। সিফাত হোসেনর গল্পে নাটকটি পরিচালনা করেছেন বাপ্পি খান। এতে জিমের বিপরীতে আছেন প্রান্তর দস্তিদার। আরও আছেন মনিরা মিঠু প্রমুখ।

নাটকটিতে নীলা চরিত্রে অভিনয় করেছেন জিম। এ প্রসঙ্গে তিনি বলেন, নীলা নীল শাড়ি পড়তে পছন্দ করে। নীল শাড়ি, নীল কাচের চুড়ি তার বিশেষত্ব। নীলা ছোট বেলা থেকেই পাশের বাসার ছেলেটিকে পছন্দ করে। বলা যায় তার ক্রাশ। গল্পে চমক আছে। আশা করছি, নাটকটি প্রচারে এলে সবার ভালো লাগবে।

জিম অভিনীত আরও বেশ কয়েকটি নাটক প্রচারের অপেক্ষায় আছে। সম্প্রতি এই অভিনেত্রী একটি বিজ্ঞাপন চিত্রের কাজ শেষ করেছেন। চলতি মাসেই এটি প্রচারে আসার কথা রয়েছে।