আইপিএলের মাঝেই হঠাৎ যে কারণে ঢাকায় মুস্তাফিজ

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস জার্নাল স্পোর্টস জার্নাল
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৯:৫১ AM

চলতি আইপিএলের শুরুটা ভালো ছিলো বাংলাদেশি কাটারমাস্টার মুস্তাফিজের। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে নেমে প্রথম ম্যাচেই ১০ বলে লুফে নেন ৪ উইকেট। এর পরের দুই ম্যাচে নিয়েছেন যথাক্রমে ২ ও ১টি উইকেট। সবমিলিয়ে ৩ ম্যাচে ৭ উইকেট নিয়েছেন ফিজ। তবে আইপিএল খেলার মাঝেই হঠাৎ ভারত থেকে গত রাতে দেশে ফিরে এসেছেন মুস্তাফিজুর রহমান। জানা গেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে তিনি ঢাকায় ফিরেছেন। 

সব ঠিক থাকলে আইপিএলে চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচের আগেই দলের  সঙ্গে যোগ দেওয়ার কথা এই বাঁহাতি পেসারের। এবারের আইপিএলে এখন পর্যন্ত তিন ম্যাচে সাত উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারি মুস্তাফিজই। 

আইপিএলের প্রথম ম্যাচেই বেঙ্গালুরুর বিপক্ষে ২৯ রান দিয়ে চার উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছিলেন মুস্তাফিজ। এরপরের ম্যাচে দুটি এবং সর্বশেষ ম্যাচে নিয়েছেন একটি উইকেট। 

১ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেটির ভিসা প্রক্রিয়ার কাজ শেষ করতেই মূলত মুস্তাফিজের দেশে আসা। যত দ্রুত সম্ভব নিজেদের অন্যতম সেরা অস্ত্রকে ফিরে পেতে চাইবে চেন্নাই। দলটির পরবর্তী ম্যাচ ৫ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।