মিছিলে-স্লোগানে মুখরিত হচ্ছে সিলেটে প্রধানমন্ত্রীর সভাস্থল

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২৩, ০১:০৯ PM

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অন্যান্যবারের মতো এবারও হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত শেষে দোয়া করে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রধানমন্ত্রী। ইতোমধ্যে সিলেটে পৌঁছেছেন তিনি। বেলা তিনটার দিকে তিনি সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বক্তব্য দেবেন।

প্রধানমন্ত্রীর জনসভায় বাড়ছে জনতার ভিড় (ছবি সংগৃহীত)

এদিকে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভায় অংশ নিতে এরই মধ্যে আসতে শুরু করেছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সিলেটজুড়ে বিশেষ করে মঞ্চ, সমাবেশস্থল ও আশপাশ এলাকায় উতসবের পরিবেশ বিরাজ করছে।

শেখ হাসিনার জনসভায় যোগ দিতে সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে গাড়ি করে স্লোগান দিতে দিতে বিপুল সংখ্যক নেতা-কর্মী নগরীতে আসছেন। সমাবেশস্থলের চারপাশে বাঁশ দিয়ে শক্ত বেষ্টনী গড়ে তোলা হয়েছে। নেতা-কর্মীদের সমাবেশস্থলে ঢোকার জন্য পৃথক লেন রয়েছে।

প্রধানমন্ত্রীর জনসভায় বাড়ছে জনতার ভিড় (ছবি সংগৃহীত)

সিলেট নগরীর ওয়ার্ডসমূহ ছাড়াও জেলার সকল উপজেলা, এমনকি পার্শ্ববর্তী সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা থেকেও নেতা-কর্মীরা জনসভায় অংশ নিতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন।

অপরদিকে, প্রধানমন্ত্রীর আগমনে কড়া নজরদারিতে রয়েছে সিলেট নগরী। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সংশ্লিষ্ট সূত্র জানায়, গড়ে তোলা হয়েছে ৪ স্তরের নিরাপত্তাব্যবস্থা। বৃদ্ধি করা হয়েছে পুলিশের টহল। সাদা পোশাকে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের। জনসভা মঞ্চ ও আশপাশ এলাকায় স্থাপন করা হয়েছে ক্লোজড সার্কিট ক্যামেরা।