এবার নির্মাণাধীন ভবন থেকে পাইপ পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৪, ১২:৪০ PM

সম্প্রতি রাজধানীর পুরান ঢাকার এক ভবন থেকে মাথায় ইট পড়ে এক নারীর মৃত্যু হয়। মার্মান্তিক ওই ঘটনা নাড়া দিয়েছিলো পুরো দেশকে। এবার রাজধানীর ভাটারা এলাকায় নির্মাণাধীন বহুতল ভবন থেকে লোহার পাইপ পড়ে মো. রাজু (২৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

আজ মঙ্গলবার (১৯ মার্চ) সকাল সোয়া ৯টার দিকে ভাটারা এলাকার বসুমতি মূর্তি আনছার ক্যাস্পের পাশে এ ঘটনা ঘটে।

নিহত রাজু চাঁদপুর সদরের গোবিন্দা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। মায়ের দোয়া নামক একটি রেস্তোরাঁয় কর্মচারী ছিলেন তিনি। পরে মুমূর্ষু অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রাজুর সহকর্মী আফছার বলেন, ‘রাজু ও আমি ঘটনাস্থলের পাশে মায়ের দোয়া রেস্তোরাঁর কর্মচারী। ঘটনার সময় আমাদের রেস্তোরাঁর পাশে আজ সকালে কাজ করছিল রাজু। এ সময় পাশের নির্মাণাধীন ১০ তলা ভবন থেকে একটি লোহার পাইপ রাজুর মাথায় পড়লে গুরুতর আহত হয় সে। দ্রুত উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাজুকে। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানায় রাজু আর বেঁচে নেই।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।