সুশান্তের মৃত্যুর ঘটনায় নির্দোষ অভিনেত্রী রিয়া

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২৪, ০৮:৪৭ AM

২০২০ সালের ১৪ জুন করোনা মহামারি আতঙ্কের মাঝেই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেন। মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তার মরদেহ! খবরটি রীতিমতো এক বড় ধাক্কা দেয় পুরো বলিউডসহ অভিনেতার ভক্তদের।

সেই সুশান্ত'র মৃত্যুর ঘটনায় নাম জড়ায় অভিনেত্রী রিয়া চক্রবর্তী। একইসঙ্গে অভিযুক্ত করা হয় রিয়ার ভাই ও বাবাকেও। ভারতীয় গণমাধ্যমের খবর, বহু আইনি প্রক্রিয়া শেষে অবশেষে আদালত জানাল, রিয়া ও তার পরিবারের দুই সদস্য সুশান্তের মৃত্যুর ঘটনায় 'নির্দোষ'। সুপ্রিম কোর্টের বিচারপতি বিআর গভাই ও কেভি বিশ্বনাথন রিয়া ও তার ভাই শৌভিক চক্রবর্তী ও তার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে নির্দোষ ঘোষণা করেছেন।

সুশান্তের মৃত্যুর পরে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনে প্রয়াত অভিনেতার পরিবার। ঘটনায় প্রথমে এই অভিযোগ দায়ের হয়। এরপরে তদন্তভার নেয় কেন্দ্রীয় তদন্তকারী দল অর্থাৎ সিবিআই। সিবিআই-এর পক্ষ থেকেও রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগ থেকেই এবার রেহাই পেলেন অভিনেত্রী।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের মরদেহ। এই ঘটনা যেমন বলিউডের কাছে বড় ধাক্কা, তেমন তার মৃত্যু নিয়ে হয় জলঘোলাও। প্রথমেই আঙুল ওঠে রিয়ার বিরুদ্ধে। কারণ, বান্দ্রার সেই ফ্ল্যাটে লিভ ইনে ছিলেন সুশান্ত ও রিয়া। মৃত্যুর কিছু দিন আগ নাকি তাদের বিচ্ছেদ হয়েছিল বলেও খবর রটেছিল।