ছবির কারণে কটাক্ষের শিকার নোরা ফাতেহি

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৬ জুন ২০২৪, ১২:০২ PM

বলিউড সেনসেশনাল নোরা ফাতেহি। মাত্র পাঁচ হাজার রুপি নিয়ে ভারত এসেছিলেন তিনি। বলিউডে জায়গা পেতে কঠিন সংগ্রাম করতে হয়েছে তাকে। এক ফ্ল্যাটে নয়জনের সঙ্গে বাস করতে হয়েছে। অর্থের অভাবে করতে হয়েছে ক্ষুধার কষ্ট। হ্যাঁ, বলছি বলিউডের আইটেম কুইন নোরা ফাতেহির কথা। খুব অল্প সময়েই নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছেন এই তিনি। তবে অভিনয়ের চেয়ে নাচেই বেশ পারদর্শী নোরা। শুধু তাই নয়, বলিউডে তিনি ‘বেলি ডান্স কুইন’ হিসেবে পরিচিত।

দিন দিন লুক পাল্টে যেতে দেখা গিয়েছে নোরা ফাতেহির ক্ষেত্রে। আর তা নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনার শিকার হয়েছেন। এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সামনে এলো অন্য ছবি। নোরা ফাতেহির প্রথমদিকের লুক। অনেকেই জানেন, বলিউডের অন্দরমহলে নোরা ফাতেহি ও প্রিন্স নারুলার প্রেম নিত্যদিন চর্চায় থাকে।

এই জুটির একাধিক ছবি থেকে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে দেখা যায়। যদিও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায় না তাদের। তবে এই জুটি যতবার একসঙ্গে প্রকাশ্যে এসেছেন, ততবারই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। এবার সামনে আসলো তাদেরই এক পুরোনো ছবি।

কিছু বছর আগেও নোরাকে যেমন দেখতে ছিল, এখন তার থেকে আকাশপাতাল তফাত। আর তা দেখেই নেটিজেনদের একজন কটাক্ষ করে মন্তব্য করলেন, ৩০০ অপারেশনের আগে ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নোরার সেই সকল পুরোনো ছবি থেকে ভিডিও যখন মাঝে মধ্যেই সামনে উঠে আসে, তখনই নেটদুনিয়াতে অনুরাগীদের মাঝে কটাক্ষের শিকার হতে হয়।