প্রেম শেষ, আর চাই না- যে কারণে বললেন মিথিলা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৩ জুন ২০২৪, ১১:০২ AM

একসময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। বর্তমানে দুই বাংলাতেই চালিয়ে যাচ্ছেন অভিনয়। সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন বাংলাদেশের ‘বাজি’ সিরিজ দিয়ে। বিশেষ করে এই সিরিজে মিথিলার প্রাক্তন তাহসানের উপস্থিতি নতুন করে সাবেক এই জুটি নিয়ে আলোচনার জন্ম দিয়েছে।

এসবের মধ্যেই ফাঁস আরেকটি রহস্য। ‘লাভ স্টোরি’তে না কি অরুচি অভিনেত্রীর। ওপার বাংলার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি স্বীকার করেন সেই রহস্য। 

একসময় বাংলাদেশে চুটিয়ে প্রেমের দৃশ্যে অভিনয় করেছেন মিথিলা। এখন কি জেনে বুঝেই ‘লাভ স্টোরি’ এড়িয়ে চলছেন? প্রশ্ন শুনে অভিনেত্রী জানান, হ্যাঁ, হয়ে গেছে। প্রেম শেষ, আর চাই না।

কথাটি বলেই হেসে ফেলেন মিথিলা। তিনি জানান, প্রেমিকার চরিত্রে প্রচুর অভিনয় করেছেন। অভিনেত্রী মনে করেন, এটা হয়তো তাকে ‘গার্ল নেক্সট ডোর বা পাশের বাড়ির মেয়ে’র মতো দেখতে বলে। এখন আর এমন চরিত্র মিথিলাকে টানে না। সেই কারণেই গতানুগতিক প্রেমের গল্পকে এড়িয়ে চলছেন তিনি। 

অভিনেত্রী বলেন, প্রেমের গল্পে অভিনয় করতে চাই, কিন্তু সেই গল্প ইন্টারেস্টিং হতে হবে। তাতে আমার চরিত্রও অন্যরকম হতে হবে। পাশের বাড়ির মেয়ের বাইরে অন্য কিছু… তাহলে করবো।

এদিকে আবার চরকি প্ল্যাটফর্মের ‘বাজি’ ওয়েব সিরিজে বহুদিন পর তাহসানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন মিথিলা। 

এ নিয়ে মিথিলা বলেন, একটা লম্বা সফর পার করেছি একসঙ্গে। আমাদের দেখে দেখে মানুষের অভ্যাস হয়ে গেছে। আমরা একসঙ্গে এত কাজ করেছি। আমার মনে হয় সেই জন্যই আবার যখন অনস্ক্রিনে ব্যাক করেছি, মানুষ এতটা এক্সাইটেড।