দীর্ঘদিন পর একসঙ্গে জোভান-তিশা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ০৭ মে ২০২৪, ১২:০৭ PM

একসময়ের ছোটপর্দার জনপ্রিয় জুটি ছিলেন অভিনেত্রী তানজিন তিশা ও ফারহান আহমেদ জোভান। তবে হঠাৎ কোনো এক কারণে দুজনকে পর্দায় দেখা যায়নি দীর্ঘদিন। টানা দুই বছর একসঙ্গে জুটি বেঁধে কোনো কাজ করতে দেখা যায়নি জোভান-তিশাকে। অবশেষে দীর্ঘ বিরতির পর আবার পর্দা ভাগ করতে চলেছেন দুজন।

জোভান-তিশাকে ক্যামেরার সামনে দাঁড় করালেন তরুণ নির্মাতা ইমরোজ শাওন। যোবায়েদ আহসানের রচনায় সিএমভির ব্যানারে নির্মিত হয়েছে নাটক ‘কাপল অব দ্য ক্যাম্পাস’। সদ্যই নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকে জোভানের চরিত্রের নাম রাকিব আর তিশার নাম রিদা।

তারা দুজনই পড়ে একই বিশ্ববিদ্যালয়ে। নেতৃত্বও দেয় দুটো আলাদা বিভাগে। একজন স্পোর্টস ক্লাব আরেকজন সাংস্কৃতিক ক্লাব। গল্পে তারা বিরোধী অবস্থানে। এমনকি বিরোধের জেরে ঘটে দুর্ঘটনাও। গল্পটা প্রেমের হলেও নাটকটি দেখলে ক্যাম্পাস–জীবনে ফেরত যাবেন দর্শকরা।
নাটকটির প্রযোজনা করেছেন এস কে সাহেদ আলী। জানা গেছে, দ্রুতই নাটকটি প্রচারিত হবে সিএমভির ইউটিউব চ্যানেলে।

ঈদ উপলক্ষে ইউটিউবে প্রকাশিত ‘রূপান্তর’ নাটক নিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন জোভান। মূলত ট্রান্সজেন্ডার ও হরমোনের কারণে মানুষের একা হয়ে যাওয়ার গল্প তুলে ধরা হয়েছিল এই নাটকে। দর্শকের একাংশের সমালোচনার কারণে প্রকাশের ২৪ ঘণ্টার কম সময়ের মধ্যে ইউটিউব থেকে নাটকটি সরিয়ে নেওয়া হয়। এই নাটকের জন্যে সবার কাছে দুঃখ প্রকাশ করেন জনপ্রিয় অভিনেতা জোভান।