শোয়েবের খেলা দেখতে গিয়ে বিপাকে নতুন স্ত্রী সানা! দর্শকদের সানিয়া ধ্বনি

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৬ PM

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদের ধাক্কা সামলে ঘুড়ে দাঁড়িয়েছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। ছেলে ইজহানকে দুবাই থেকে নিয়ে গেছেন ভারতে। এমনকী নিজের কাজের জগতে ব্যস্ত হয়ে পড়েছেন সানিয়া মির্জা। অন্যদিকে সানিয়াকে জীবন থেকে বাদ দিলেও ভারতীয় টেনিস তারকার নাম কিছুতেই পিছু ছাড়ছে না শোয়েব মালিক ও তার তৃতীয় স্ত্রী অভিনেত্রী সানা জাভেদের। এবার চরম ‘টিটকিরি’-র শিকার হতে হল সানাকে।

পিএসএল ম্যাচে অংশ নিয়েছিলেন সানা, যেখানে তার স্বামী করাচি কিংসের হয়ে খেলছিলেন। ভিডিয়োতে দেখা যায়, সানিয়ার নাম শুনেই ফিরে তাকান সানা। যেন কিছুটা চমকেও যান। তবে গোটা ব্যাপারটা বুঝতে পেরেই বিরক্তি ফুটে ওঠে তাঁর চোখে মুখে।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ শেয়ার করা এই ভিডিয়োতে, যা আগে টুইটার নামে পরিচিত ছিল, সানাকে একটি ভিআইপি মঞ্চে বসে ম্যাচ দেখতে দেখা গিয়েছে। তখনই পিছনে দাঁড়িয়ে থাকা একজন ব্যক্তি সানিয়া মির্জার নাম নিয়ে চিৎকার করেছিলেন। শীঘ্রই তার সঙ্গে আরও কয়েকজন লোক যোগ দেন এবং সকলে মিলিয়ে গলা মিলিয়ে চিৎকার করতে থাকেন সানিয়ার নাম উচ্চারণ করে।

এক ব্যক্তি এই ভিডিয়োতে কমেন্ট করেছেন, ‘উফফফ মনে শান্তি লাগছে। বেশ হয়েছে। পাকিস্তানের লোকগুলোকে চুমু’। আরেকজন লিখলেন, ‘এই প্রথম পাকিস্তানীদের এত ভালো লাগছে আমার’।

প্রসঙ্গত, জানুয়ারিতে শোয়েবকে বিয়ে করেন সানা জাভেদ। এই দম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন সকলরে। এরপরই সানিয়ার পরিবারের তরফে জানানো হয়, খুলা নিয়েছেন সানিয়া। অর্থাৎ তিনিই তালাক দিয়েছেন শোয়েবকে।

উল্লেখ্য, সানিয়া মির্জার আগে শোয়েব মালিক বিয়ে করেছিলেন আয়েশা সিদ্দিকি নামের এক হায়দরাবাদের নারীকে। পাশাপাশি সানারও এটি প্রথম বিয়ে নয়। এর আগে তিনি পাকিস্তানের এক গায়ককে বিয়ে করেছিলেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস, নিউজ এইটটিন