জয় পেল শাইনপুকুর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ PM

সংগ্রহটা ছিল মাত্র ১৩৮ রানের। তা নিয়ে জয়ের স্বপ্ন দেখাটা বাড়াবাড়ি। তবে লড়াই তো দমিয়ে রাখা যায় না। সেটাই করেছিলেন শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বোলাররা। শুরু থেকে ভালো করলেও হালে পানি পাচ্ছিলেন না। গাজী গ্রুপ ক্রিকেটারের কাছে লক্ষ্যটা যে হাতের নাগালের মধ্যেই। কিন্তু মাঝে শুরু হয় নাটকীয়তা। আর তাতে ভর করে অবিশ্বাস্য এক জয় তুলে নেয় শাইনপুকুর।

বিকেএসপির ৩ নম্বর মাঠে আগে ব্যাট করতে নেমে শাইনপুকুর গুটিয়ে যায় ১৩৮ রানে। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন তানজিদ হাসান তামিম। ৫১ বলে তার ইনিংসটি সাজানো ছিল ৬ চার ও ১ ছক্কায়। এছাড়া রিশাদ হোসাইন ২৬ বলে চার ছক্কা ও এক চারে ৩৩ রান করেন।

গাজী গ্রুপের হয়ে তিনটি করে উইকেট শিকার করেন আব্দুল গাফফার সাকলাইন ও একেএম হুসনা হাবিব মেহেদী।

১৩৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই আনিসুল ইসলামের উইকেট হারায় গাজী। তবে অধিনায়ক মেহেদি মারুফ ও হাবিবুর রহমান সোহান চাপ সামাল দেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু দলীয় ৫২ রানে মারুফ ফিরে যান ২৩ রান করে। দলীয় ৮৩ রানে ব্যক্তিগত ৪৪ রান করে আউট হয়ে যান সোহান। মাত্র ১৯ বলে চারটি করে চার ও ছক্কায় সাজানো ছিল তার ইনিংসটি।

শাইনপুকুরের হয়ে রিশাদ নেন সর্বোচ্চ ৪ উইকেট। ব্যাটে-বলে অবদান রেখে তিনি জিতেছেন ম্যাচসেরার পুরস্কার। তিনটি উইকেট শিকার করেছেন আরাফাত সানি।