ডাকাতরা এখন আর নিরাপদ নয়: অভিনেত্রী নীলা

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ১১ আগস্ট ২০২৪, ১০:১০ AM

গত কয়েকদিন ধরেই সারাদেশে বেড়েছে ডাকাতের উপদ্রব। এটা নিয়ে সরব হয়েছেন আজমেরি হক বাঁধনসহ শবীজ অঙ্গনের অনেক তারকা। এবার সেই তালিকায় যুক্ত হলেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হওয়া  নীলাঞ্জনা নীলা। তিনি পরিচালক বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এর সাত বছর পর একই নির্মাতার ‘শ্যামাকাব্য’ চলচ্চিত্রের মাধ্যমে আবারো বড় পর্দায় ফেরেন এই অভিনেত্রী। সিনেমাটি প্রশংসিত হয়।

তবে নতুন কোনো সিনেমার কারণে নয়, দেশের চলমান পরিস্থিতিতে এই অভিনেত্রী আরো অনেকের মতো রাস্তায় বেরিয়ে এসে প্রশংসা কুড়িয়েছেন। গত কয়েকদিন দেশের বিভিন্ন এলাকায় রাতে ডাকাতির খবর পাওয়া যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমেও এ খবর উঠে এসেছে। ডাকাত ঠেকাতে একত্র হয়ে স্থানীয় সাধারণ মানুষ পাহারা দিচ্ছেন। অভিনেত্রী নীলাঞ্জনা নীলাও ডাকাত ঠেকাতে পাহারা দিচ্ছেন বলে ফেসবুক পোস্টে জানিয়েছেন।

৯ আগস্ট দিবাগত রাতে তিনি ফেসবুক পোস্টে লিখেছেন, ছিলাম নায়িকা হয়ে গেলাম নাইট গার্ড।

অপর এক পোস্টে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে পাহারা দেওয়ার কয়েকটি ছবি প্রকাশ করে এই নায়িকা লিখেছেন, ‘ডাকাতরা এখন আর নিরাপদে নেই।’

নীলাঞ্জনা নীলা অভিনীত সর্বশেষ সিনেমা ‘শ্যামাকাব্য’ ৩ মে মুক্তি পেয়েছে। এতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন সোহেল মণ্ডল ও নীলাঞ্জনা নীলা। সরকারি অনুদানে নির্মিত ‘শ্যামাকাব্য’ পরিচালনার পাশাপাশি কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন সৌদ নিজেই। প্রযোজনা করেছেন সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদ।