মনোনয়নপত্র জমা দিলেন কণ্ঠশিল্পী ডলি সায়ান্তনী

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩, ০২:২২ PM

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন একসময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ান্তনী। পাবনা-২ (বেড়া-সুজানগর) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে পাবনা জেলা প্রশাসক মু. আসাদুজ্জামানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়ন জমা দেওয়া শেষে ডলি সায়ন্তনী সাংবাদিকদের বলেন, আমি কখনোই কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় ছিলাম না। কখনোই রাজনীতি করিনি। বিএনএম আমাকে অফার করার পর আমি ভেবে দেখলাম মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে। বিএনএমের হয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করে জনসেবা এবং দেশের জন্য কাজ করার ক্ষেত্র পাবো।

বাংলার মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে, তাই আশা করি,পাবনা-২ আসনের মানুষ আমাকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার সুযোগ দেবেন এবং রাজনৈতিক তারকা বানাবেন।

পাবনার সুজানগরে আমার দাদার বাড়িতে আমার বংশের অনেকেই আছেন। অনেক আত্মীয়-স্বজন ও ভক্ত রয়েছেন। এ সময় বিজয়ের ক্ষেত্রে শতভাগ আশাবাদি ডলি বলেন, নির্বাচনের সুন্দর পরিবেশ রয়েছে।

উল্লেখ্য, ডলি সায়ন্তনী হলেন একজন বাংলাদেশী সঙ্গীতশিল্পী এবং ব্যবসায়ী। তার সুদীর্ঘ কর্মজীবনে তিনি ১৫টি একক অ্যালবাম, ১০০টির উপরে দ্বৈত ও মিশ্রিত অ্যালবামের কাজ করেছেন। এছাড়াও তিনি ৭০০টির উপরে বাংলা চলচ্চিত্রে কাজ করেছেন। তার গাওয়া প্রথম চলচ্চিত্র ছিল উত্থানপতন। গানের কথা ছিল রংচটা জিন্সের প্যান্ট পরা, জ্বলন্ত সিগারেট ঠোঁটে ধরা। তিনি ২০০৪ সালে সেরা গায়িকা বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।