ব্যাপারগুলো এত পরিকল্পিত যে বুঝতে বাকি নেই: বুবলী

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ১১ নভেম্বর ২০২৩, ০৫:৩৫ PM

ফারজানা মুন্নীর সোশ্যাল হ্যান্ডেল থেকে তার স্বামী কৌশিক হোসেন তাপস এবং অভিনেত্রী শবনম বুবলীকে জড়িয়ে গুরুতর অভিযোগ আনা হয়। সেখানে জানানো হয়, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বুবলীর। অবশ্য পরে বিষয়টি নিয়ে মুখ খোলেন মুন্নী। অভিযোগটি উড়িয়ে দিয়ে জানান তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল।

এটা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা-সমালোচনার জন্ম হয়।

এই রেশ কাটতে না কাটতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি কল রেকর্ড। বলা হয়েছে কল রেকর্ডটি মুন্নী ও অপু বিশ্বাসের মধ্যাকার। শুক্রবার (১০ নভেম্বর) দিবাগত রাতে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ওই ফোন আলাপ।

সেখানে অপুকে মুন্নী জানিয়েছেন, তার আইডি হ্যাক হয়নি। পরিবারের সদস্যদের কথায় তিনি জানিয়েছিলেন, আইডি হ্যাকারদের কবলে পড়েছে। বুবলীকে নিয়ে বিস্তর অভিযোগ করেছেন মুন্নী। এবার বিষয়টি নিয়ে সরব হলেন বুবলী।

তিনি বলেন, আমাকে নিয়ে যদি কারও এতো সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণসহ কথা বলুক। তখন আমিও আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলব সাংবাদিক সম্মেলন করে এবং আইনানুগ ব্যবস্থা নেব।

বুবলী আরও বলেন, এতো লুকোচুরি করছে কেনো? একবার জানানো হচ্ছে আইডি হ্যাক করা হয়েছে, আরেকবার সেই আইডি স্ট্যাটাস ডিলিট করা হয়েছে, আবার কীসের কী অডিও ফাঁস বলা হচ্ছে, সেই অডিও আবার একজনের কথা দিয়ে এক তরফা এডিট করা। অপর পাশে কারা কি কথা বলছে কিংবা কারো দ্বারা ম্যানিপুলেট করা কিনা তাও বোঝা যাচ্ছে না। কোনো কনভারসেশনে শুধু একজনের কথা যেখানে রাখা হয় সেখানে কি উদ্দেশ্য থাকে? আপনারাই বলুন। এমনকি অডিওতে মিম, পরী, মাহি কারো সাথে কথা হলো না, শুধু অপু বিশ্বাসের সাথেই কথা হলো?

সবশেষে বুবলী বলেন, ব্যাপারগুলো এতো পরিকল্পিত যে আমার বুঝতে বাকি নেই কী নোংরামো হচ্ছে। আমার সন্তান শেহজাদকে সামনে আনার পর থেকে আমার সাথে যা যা হচ্ছে সব আর্কাইভে আপনাদের দেখার অনুরোধ থাকল। আমি শুধু অফিশিয়াল স্টেটমেন্টের জন্য অপেক্ষা করছি। তখন এই সমস্ত সব কিছুর উত্তর দেব প্রমাণসহ। যারা এসব মিথ্যা প্রপাগান্ডা ছড়ানোর চেষ্টা করে, প্রত্যেকবার তাদের প্রত্যেককে আমি চিহ্নিত করছি।