ফের আলোচনায় হার্ডিক ও সাবেক স্ত্রী নাতাশা

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস জার্নাল স্পোর্টস জার্নাল
প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৪, ০৯:০৮ AM

ভারতকে বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক হার্ডিক পান্ডিয়ার সঙ্গে চলতি বছরের জুলাই মাসে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন স্ত্রী নাতাশা স্তানকোভিচ। তারপর ভারত ছেড়ে সার্বিয়া চলে যান ভারতীয় ক্রিকেট তারকার সাবেক স্ত্রী। সঙ্গে নিয়ে গেছেন ছেলে অগস্ত্যকে। তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন যৌথভাবে। তাই রাখঢাক না করেই সে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন নাতাশা।

শুধু তাই নয়, বিবাহবিচ্ছেদের পর থেকে বিভিন্ন ধরনের পোস্টে নানা ইঙ্গিত দিয়ে যাচ্ছেন তিনি। এবার আলোচনা হচ্ছে তার একটি পোস্ট নিয়ে। যেখানে হার্দিকের দিকে নাতাশা প্রতারণার ইঙ্গিত দিয়েছেন বলে মনে করা হচ্ছে।

হার্দিক ও নাতাশার সম্পর্ক ভাঙলেও তারা একে অপরকে এখনও সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুসরণ করেন। এই দেখে নেটিজেনদের প্রশ্ন, এখনও কি পরস্পরের সঙ্গে যুক্ত থাকতে চান তারা? যদিও সে প্রশ্নের উত্তর মেলেনি।

তবে বিয়ে ভাঙার পর ছেলেকে সময় দিচ্ছেন নাতাশা। সেই সব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করছেন তিনি। পাশাপাশি তিক্ত সম্পর্ক প্রসঙ্গে নানা পোস্টে লাইকও দিচ্ছেন।

এবার ‘প্রতারণা যেন মানসিক অত্যাচারের সমান’ এমনই এক পোস্টে লাইক দিয়ে কি তবে হার্দিকের দিকে আঙ্গুল তুলতে চাইছেন তিনি! যদিও এই জল্পনা নিরসন করেননি নাতাশা। এর মধ্যেই অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গেছে হার্দিকের। সম্প্রতি একে অপরকে ইনস্টাগ্রামে অনুসরণ শুরু করেছেন তারা।