প্রতীক বরাদ্দ পেয়ে ভোটারদের ভোটকেন্দ্রে এসে ভোট দিতে বললেন সাকিব

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২৩, ০১:০৬ PM

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ২০২৪ সালের ৭ জানুয়ারি। এ উপলক্ষ্যে আজ চলছে প্রতীক বরাদ্দের কাজ। নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

আজ সোমবার (১৮ ডিসেম্বর) মাগুরার দুইটি আসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। রিটার্নিং আফিসার ও মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ তার সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে এ প্রতীক বরাদ্দ করেন। 

মাগুরা-১ আসনে প্রতীকপ্রাপ্ত পাঁচ প্রার্থী হলেন- আওয়ামী লীগের প্রার্থী সাকিব আল হাসান (নৌকা), জাতীয় পার্টির প্রার্থী সিরাজুস সায়েফিন সঈফ (লাঙ্গল), বাংলাদেশ কংগ্রেস এর প্রার্থী কাজী রেজাউল হোসেন (ডাব), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট বিএনএফ প্রার্থী মোতাসিম বিল্লা (টেলিভিশন) ও তৃণমূল বিএনপি প্রার্থী সঞ্জয় কুমার রায় রনি (সোনালী আঁশ) প্রতীক পেয়েছেন।

প্রতীক বরাদ্দ পেয়ে ভোটারদের ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান সাকিব।

বাংলাদেশি এই অলরাউন্ডার বলেন, 'এই আসনের ভোটাররাই ঠিক করবেন পরের ৫ বছর কে তাদের হয়ে কাজ করবে। তাদের প্রতিনিধি তাদেরই বেছে নিতে হবে। সবাই যেন কেন্দ্রে এসে ভোট দেয়। যাকে ইচ্ছা তাকে ভোট দিতে পারবে। আমি আশা করবো আমাকেই ভোট দেবে আর যদি না দেয় তাতেও আপত্তি নেই। আমি চাই সবাই ভোটাধিকার প্রয়োগ করুক। এটা তাদের গণতান্ত্রিক অধিকার।'