ফরিদপুরের ভাঙ্গায় অটোরিকসা উলটে ২ পুলিশ নিহত, আহত ৩

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২৩, ০৭:৫১ AM

ফরিদপু জেলার ভাঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত ও চালকসহ আরও তিনজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। 

আজ শুক্রবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় সময়  ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পুখুরিয়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। আহতরা হলেন, কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন মিথোয়াইচিং মারমা ও অটোরিকশা চালক (নাম জানা যায়নি)। 

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে  উদ্ধার কাজ চালায়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়,  বৃষ্টিতে সড়কে ধুলো ও কাদায় সড়ক পিচ্ছিল হয়ে গিয়েছিল।  হঠাৎ বিকট শব্দ শুনতে পাই। তখন দেখতে পাই পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির একটি অটোরিকশা উল্টে গিয়েছে। এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকে পড়ে। এছাড়া সড়কে ছিটকে পড়েন একজন। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। 

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেয়ার জন্য ভাঙ্গা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশায় ফরিদপুরে যাচ্ছিলেন ৫ পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। গুরুতর আহত হন চালকসহ আরও তিন পুলিশ সদস্য। তাদের অবস্থা আশঙ্কাজনক।