রাজধানীর বিজয়নগরে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২৩, ১২:২৭ PM

ষষ্ঠ দফায় বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচির দ্বিতীয় ও শেষ দিন চলছে। এই অবরোধের মাঝে রাজধানীর বিজয়নগর মোড়ে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে আজমেরী গ্লোরি পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা আগুন দেয় বলে জানান ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক।

তিনি বলেন, দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে আজমেরী গ্লোরি পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার সংবাদ পেয়ে সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট পাঠানো হয়। দুপুর ১টা ১০ মিনিটে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

উল্লেখ্য, বুধবার (২২ নভেম্বর) থেকে দেশব্যাপী টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ডেকেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। একতরফাভাবে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে এ অবরোধের ডাক দেওয়া হয়েছে।

গত মঙ্গলবার (২১ নভেম্বর) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত ঢাকাসহ দেশব্যাপী ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা করছি।