দুই কলেজের মেধাতালিকায় নাম উঠলো সানি লিওনির; তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ AM

নীল দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় নাম ছিলো সানি লিওনের। সেখান থেকে সরে এসে বলিউডে নাম লেখান এই অভিনেত্রী। ইতোমধ্যে কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শকদের নজরও কেড়েছেন তিনি। তবে বলিউডের আইটেম গানেই বেশি জনপ্রিয় এই অভিনেত্রী।

বলিউডে নিজের কর্মজীবনে এগিয়ে গেলেও শিক্ষাজীবনে ঠিক কতটা এগিয়েছেন তিনি? যদিও তা নিয়ে খুব একটা মাথাব্যথা নেই সানির। তবে এবার জানা গেল, দুই কলেজের মেধাতালিকায় নাম উঠেছে অভিনেত্রীর। সত্যিই কী তাই?

কলকাতার দুই কলেজের মেধাতালিকায় স্থান করেছেন সানি। বিষয়টি নিয়ে হতবাক অভিনেত্রীর ভক্তরা। শুরু হয়েছে তাকে নিয়ে নতুন চর্চা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার লিখেছে, কলকাতার আশুতোষ কলেজ থেকে ইংলিশে স্নাতক করতে চান সানি। সেই কলেজের ইংরেজি বিভাগের ভর্তির মেধাতালিকায় রয়েছে তার নাম। অন্যদিকে, বজবজ নামের একটি কলেজের মেধাতালিকাতেও নাম উঠেছে সানির। বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে কলকাতা পুলিশ।

অবশ্য মেধা তালিকার এ বিতর্কে গা ভাসিয়ে লস অ্যাঞ্জেলেসে থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে টুইট করেছেন সানি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘তোমরা কি আমার সেমিস্টারে।’

সানির এ খবর দেখে তদন্তে নেমেছে কলকাতা পুলিশ। তবে কলেজ কর্তৃপক্ষের দাবি, কেউ রসিকতা করতেই নাম ভাঙিয়ে তথ্য বিকৃত করে ঘটনাটি ঘটিয়েছে।