মানুষ শোকবার্তা পাঠাচ্ছে, সমবেদনা জানাচ্ছে: অক্ষয় কুমার

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ০৩ আগস্ট ২০২৪, ১২:০৮ PM

বর্তমানে সময় খুব একটা ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। একের পর এক ফ্লপ সিনেমা উঠছে তার ঝুলিতে। চলতি বছর এখন পর্যন্ত চারটি সিনেমা মুক্তি পেয়েছে এই অভিনেতার। কিন্তু একটা সিনেমাও সেভাবে সাফল্যের মুখ দেখেনি বক্সঅফিসে।

সর্বশেষ অক্ষয় অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরফিরা’ দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। কিন্তু, ‘বড়ে মিয়া ছোটে মিয়া’র পর বক্সঅফিসে তেমন সাফল্যের মুখ দেখেনি সিনেমাটি। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে দর্শককের একাংশ শোকের বার্তা পাঠাচ্ছে অক্ষয়কে।

এদিকে এমন ঘটনায় বিরক্ত তিনি। গত ২ আগস্ট মুম্বাইতে নিজের আপকামিং সিনেমা ‘খেল খেল মে’র ট্রেলার লঞ্চে বিষয়টি নিয়ে কথা বলেছেন অক্ষয়।

এ প্রসঙ্গে অভিনেতা বলেন, আমি এসব নিয়ে খুব বেশি ভাবি না। আমি আপনাদের বলছি, আমার চার-পাঁচটি সিনেমা চলেনি। আমার কাছে অনেক মেসেজ আসে— ‘সরি ইয়ার, চিন্তা কর না’। এই ধরনের সমবেদনা তার মোটেই পছন্দ নয়।

অক্ষয় আরও বলেন, এখনও আমি মরে যাইনি। মানুষ শোকবার্তা পাঠাচ্ছে, মানুষ বার্তার মাধ্যমে সমবেদনা জানাচ্ছে। একজন সাংবাদিক লিখেছিলেন, ‘চিন্তা করবেন না, আপনি ফিরে আসবেন।’ আমি তাকে ফোন করে জিজ্ঞাসা করেছিলাম ‘কেন এটা লিখেছেন?’ ফিরে আসব মানে কী? কোথায় গেলাম? আমি এখানে আছি এবং আমি কাজ করে যাব।

তিনি বলেন, মানুষ যাই বলুক না কেন, আমি আমার মতো কাজ করতে থাকব। সকালে ঘুম থেকে উঠি, ব্যায়াম করি, কাজে বের হই এবং বাড়ি ফিরি। আমি অর্থ উপার্জনের জন্য কঠোর পরিশ্রম করি, আর সেটা নিজের দমে। কারও কাছে কখনও সাহায্য চাইব না।

প্রসঙ্গত, ‘খেল খেল মে’সিনেমায় বাণী কাপুরের বিপরীতে দেখা যাবে অক্ষয়কে। এ ছাড়া সিনাময়ে আরও রয়েছেন, তাপসী পান্নু, ফারদিন খান, অ্যামি ভির্ক, প্রজ্ঞা জয়সওয়াল ও আদিত্য শীল।

এটি পরিচালনা করেছেন মুদাসসর আজিজ এবং প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, অশ্বিন ভার্দে, বিপুল ডি শাহ, রাজেশ বহেল, শশীকান্ত সিনহা এবং অজয় রাই। ছবিটি ১৫ই আগস্ট মুক্তি পাবে।