সুস্থ্য ও সুন্দর থাকার গোপন রহস্য জানালেন দিশা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৩ জুন ২০২৪, ০২:২৮ PM

অল্প সময়ের মধ্যেই বলিউডে সাড়া ফেলেন দিশা পাটানি। নিজেকে সুন্দর ও ফিট রাখতে সর্বদাই সচেতন এই অভিনেত্রী। নিয়মিত জিমের পাশাপাশি রূপচর্চায় সচেতন তিনি। সম্প্রতি এ বিষয়ে তিনি খোলামেলা কথা বলেছেন। জানিয়েছেন সুস্থ ও সুন্দর থাকার গোপন রহস্য। খবর বলিউড হাঙ্গামার।

গ্রাজিয়া ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে দিশা জানান, ফিটনেস ধরে রাখতে তিনি শৃঙ্খলার গুরুত্ব দেন সবচেয়ে বেশি। নিয়মের বাইরে তিনি কিছুই করেন না। তার সকাল শুরু হয় প্রচুর পানি পানের মাধ্যমে। এরপর কঠোর ওয়ার্কআউট করেন। তবে ওজন নিয়ন্ত্রণে নিয়মিত রুটিন অনুসরণ করেন তিনি। এ ছাড়া খাবারের মেন্যুতে তার ডিম থাকেই।

এ সময় দিশা বলেন, আমি সবসময় ট্র্যাক প্যান্ট পরে থাকতে পছন্দ করি। এ ছাড়া নিজেকে প্রতিটা মুহূর্ত শান্ত রাখার চেষ্টা করি। যার জন্য আমি সবসময় যে কোনো পরিস্থিতি মোকাবিলা করার জন্যও প্রস্তত থাকি।

এ সময় তিনি আরও বলেন, নিজের যত্ন নেওয়ার ব্যাপারে আমি সবসময়ই খুব সিরিয়াস। তাই ওয়ার্কআউট ছাড়া আমি কখনোই থাকতে পারি না।

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে দিশার দুটি সিনেমা। তার মধ্যে রয়েছে ‘কাঙ্গুভা’ ও ‘কাল্কি ২৯৮৯ এডি’। দুটি সিনেমাই তারকা নির্ভর এবং বিগ বাজেটের।