বিচ্ছেদের জল্পনাকে উড়িয়ে একই ফ্রেমে ঐশ্বরিয়া-অভিষেক!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪, ০১:৩৯ PM

দীর্ঘদিন ধরেই আলোচনায় বচ্চন পরিবার। বলিউডের ঐতিহ্যবাহী এই পরিবারে নাকি অশান্তির ঝড় বইছে! শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দার সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না অভিনেত্রী ঐশ্বরিয়ার। এই জেরে টালমাটাল ঐশ্বরিয়া-অভিষেকের সংসার! বিচ্ছেদের পথে হাঁটছেন কিনা মাস কয়েক ধরেই এমন গুঞ্জন বলিউডে। এই জল্পনার বেশ কিছু কারণও সামনে এসেছে। গত বছর বচ্চন পরিবারের দীপাবলিতে অংশ নেননি ঐশ্বরিয়া। মাসখানেক আগে শ্বেতা নন্দার ৫০তম জন্মদিনের পার্টিতেও দেখা মেলেনি তাঁর। চলতি মাসের গোড়ায় শাশুড়ি জয়ার জন্মদিনেও শুভেচ্ছা জানাননি বচ্চন-বধূ। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল বিচ্ছেদ চূড়ান্ত অ্যাশ-অভির! শুধু সোশ্যাল মিডিয়াই নয়, ভারতীয় গণমাধ্যমেও শোরগোল বচ্চন-অভিষেকের বিচ্ছেদ হচ্ছে!

এদিকে, গতকাল (২০ এপ্রিল) ছিল অভিষেক-ঐশ্বরিয়ার ১৭তম বিবাহবার্ষিকী, এদিনও দিনভর পরস্পরের জন্য কোনো শুভেচ্ছা বার্তা পোস্ট করেননি তাঁরা। তবে এদিন প্রায় মধ্যরাতে একফ্রেমে ধরা দিলেন তারকাযুগল, সঙ্গী তাঁদের বেঁধে থাকার কারণ আরাধ্যা! 

ইনস্টাগ্রামে ভালোবাসার ইমোজি এঁকে একটি ছবি পোস্ট করেন সাবেক এই বিশ্ব সুন্দরী। যেখানে দেখা যায়, মায়ের কাঁধে মাথা এলিয়ে রয়েছে আরাধ্যা। মেয়ের মাথায় থুতনি ঠেকিয়ে পোজ দিয়েছেন অভিষেক, সেলফি তুলেছেন ঐশ্বরিয়া। স্থিরচিত্রে নায়িকার ভুবন মাতানো নীল নয়নকে ছাপিয়ে নজর কেড়েছেন আরাধ্যা।

ঐশ্বরিয়ার পোস্টটি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিষেকও। বোঝাই যাচ্ছে ঘরোয়া উদযাপনেই বিশেষ দিনটি কাটিয়েছেন তাঁরা। 

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে সেরেছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। এর চার বছর পর ২০১১ সালের নভেম্বরে জন্ম আরাধ্যার।

ঐশ্বরিয়া এক ফুলের নাম, লন্ডনে রয়েছে ভাস্কর্যওঐশ্বরিয়া এক ফুলের নাম, লন্ডনে রয়েছে ভাস্কর্যও
এর আগে গত মার্চে অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং সেলিব্রেশনে বচ্চন পরিবারের সঙ্গে দেখা মিলেছিল ঐশ্বরিয়ার। তখন মনে করা হয়েছিল অভিমানের বরফ হয়তো গলেছে। তবে জয়ার জন্মদিনে ঐশ্বরিয়ার শুভেচ্ছা বার্তা না আসায় ফের জলঘোলা হয়। যদিও এবার এই তারকা দম্পতিকে একফ্রেমে দেখে অনেকটাই আশ্বস্ত হয়েছেন অ্যাশ-অভিষেক ভক্তরা। তাঁদের দাবি, ডিভোর্সের পুরো জল্পনাই নাকি মিডিয়ার তৈরি!