বিয়ের দিনে হাস্যোজ্জ্বল সন্দীপ্তা; শশুর বাড়ি গিয়েই কেন চোখে জল?

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২৩, ১১:১৭ AM

চলতি মাসের ৭ ডিসেম্বর ধুমধাম করে বিয়ে সেরেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বর দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়। সেন বাড়ি ছেড়ে  তিনি এখন মুখোপাধ্যায় পরিবারের বৌ।

বিয়ের দিন মা-বাবার একমাত্র মেয়ে সন্দীপ্তার মুখে সারা ক্ষণ দেখা গিয়েছে হাসির ঝলক। তবে নায়িকার ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, তিনি নাকি সকাল থেকেই কাঁদছিলেন। আনন্দের মাঝে নিশ্চয়ই বাপের বাড়ি ছাড়ার ভাবনাই ভিড় করছিল নায়িকার মনে।

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে জানানো হয়েছে, পত্রিকাটির অনলাইন প্রতিবেদকের তরফ থেকে প্রশ্ন করা হয় তাঁর বন্ধু সৌরভ বন্দ্যোপাধ্যায়কে। তাঁর স্ত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় সন্দীপ্তার খুবই ঘনিষ্ঠ বন্ধু। মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ের প্রতিটি মুহূর্তেই দেখা গিয়েছে তাঁদের। সৌরভ বলেন, “সন্দীপ্তার শ্বশুরবাড়ি যাওয়ার সময় থাকতে পারিনি। কারণ শুটিং ছিল। তবে বিয়ের দিন সকাল থেকে মাঝেমাঝেই ওর চোখটা ছলছল করে উঠছিল। মাঝেমাঝে কাঁদতেও দেখেছি। বৃহস্পতিবারই যখন এতটা মন খারাপ ছিল ওর, আমার মনে হয় শ্বশুরবাড়ি যাওয়ার সময়ও ও খুব কান্নাকাটি করেছে। আর সঙ্গে আমার আর কথা হয়নি।”

বিয়ের দিন ফুশিয়া বেনারসিতে সেজেছিলেন নায়িকা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরী থেকে টলিপাড়ার অনেকেই উপস্থিত হয়েছিলেন নায়িকার বিয়েতে। খাওয়াদাওয়াতেও ছিল বাঙালিয়ানার ছোঁয়া। 

চিংড়ি, ভেটকি, পাঁঠার মাংস থেকে শুরু করে শেষ পাতে জিলিপি, রাবড়ি— নায়িকার বিয়ের ভোজ ছিল নজরকাড়া। মুখোপাধ্যায়-ঘরনি হয়ে কী ভাবে সংসার সামলান নায়িকা, সেটাই দেখার অপেক্ষা।