খাবারের ম্যেনুতে মাছ-মাংস না থাকায় মারধর; ভেঙে গেলো বিয়ে!

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক জার্নাল আন্তর্জাতিক জার্নাল
প্রকাশিত: ১৫ জুলাই ২০২৪, ১২:০৭ PM

বিয়ের অনুষ্ঠানে খাওয়ার মেন্যুতে ছিলো না মাছ-মাংস। এজন্য বরপক্ষ মারধর করে কনেপক্ষকে। এরপর বিয়ে বাতিল করে দিয়েছে। বরপক্ষ কয়েক লাখ টাকা যৌতুক পেলেও, কনেপক্ষের পনির, পোলাও ও অন্যান্য নিরামিষ খাবারের আয়োজন তাদের ক্ষিপ্ত করে তোলে। 

গত বৃহস্পতিবার ভারতের উত্তরপ্রদেশের দেওরিয়া জেলায় এই ঘটনাটি ঘটে। দেশটির বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, অভিষেক শর্মা নামের বর আনন্দনগরের বাসিন্দা দীনেশ শর্মার মেয়ে সুষমাকে বিয়ে করতে আসেন। সবকিছু ঠিকঠাক চলছিল, এমনকি মালা বিনিময়ের অনুষ্ঠানও সম্পন্ন হয়েছিল। তবে বরপক্ষ যখন জানতে পারে যে খাবারের মেনুতে কোনো আমিষ খাবার নেই, তখন তারা ক্ষিপ্ত হয়ে ওঠে।

বর অভিষেক শর্মা, তার বাবা সুরেন্দ্র শর্মা ও অন্যান্য আত্মীয়রা কনেপক্ষকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লাঠি দিয়ে মারধর করে।

এই মারধরের ঘটনার ভিডিওতে দেখা যায়, উভয়পক্ষ হাতাহাতি ও কিলঘুষি করছে এবং চেয়ার ছুড়ে মারছে। এমন অপ্রীতিকর ঘটনার পর বর অনুষ্ঠানস্থল ছেড়ে চলে যান। বিয়ে বাতিল করা হয়। 

ঘটনাটি থানায় গড়ায় এবং কনের পরিবার বরপক্ষের বিরুদ্ধে লাঞ্ছনা ও যৌতুকের অভিযোগ দায়ের করে। অভিযোগে বলা হয়, বরপক্ষকে প্রায় ৫ লাখ রুপি এবং সোনার আংটি যৌতুক হিসেবে দেওয়া হয়েছিল। কনের বাবা দীনেশ শর্মা পুলিশের কাছে জানান, যৌতুকের পাশাপাশি একটি গাড়ি কেনার জন্য বরকে সাড়ে ৪ লাখ রুপি দেওয়া হয়েছিল। সূত্র : এনডিটিভি