ভাই রাহুলকে নিয়ে প্রিয়াঙ্কার আবেগঘন পোস্ট

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক জার্নাল আন্তর্জাতিক জার্নাল
প্রকাশিত: ০৬ জুন ২০২৪, ০৯:২৯ AM

বিশ্বের সবচেয়ে বড় গণতান্ত্রিক রাষ্ট্র ভারতের নির্বানের ফলাফল প্রকাশিত হয়েছে। এতে রাহুল গান্ধীর নেতৃত্বাধীন কংগ্রেস এককভাবে ৯৯টি আসন পেয়েছে। এটাকে কংগ্রেসের একপ্রকার পুনর্জন্ম হয়েছে বলে মনে করা হচ্ছে। একই সঙ্গে ‘পাপ্পু’ নামের কলঙ্ক ঘুচিয়ে জাতীয় নির্ভরযোগ্য নেতা হিসেবে উত্থান হয়েছে রাহুল গান্ধীর। আর এমন অবস্থায় ভাই রাহুল গান্ধীর সমর্থনে নিজের এক্স হ্যান্ডেলে আবেগঘন পোস্ট করলেন বোন প্রিয়াঙ্কা গান্ধী।

নিজের এক্স হ্যান্ডেলে প্রিয়াঙ্কা লেখেন, ‘যে যাই বলুক না কেন নিজের জায়গায় স্থির ছিলে। সকলে সন্দেহ প্রকাশ করলেও নিজের প্রতি আস্থা হারাওনি। মিথ্যার বিরুদ্ধে সোজা হয়ে লড়াই করেছ। রাগ এবং ঘৃণাকে কখনও নিজের মধ্যে স্থান দাওনি। ভালবাসা, সত্যি এবং দয়া দিয়ে সকলের মন জয় করে নিয়েছ। তোমার বোন হিসাবে আমি গর্বিত।’

প্রসঙ্গত, কংগ্রেস সেনাপতি রাহুল গান্ধীর হার না মানা লড়াইয়ের ফলেই কংগ্রেস দেশব্যাপী ৯৯টি আসনে জয়লাভ করেছে। একই সঙ্গে শরিক দলগুলোর মধ্যে জয় লাভের জন্য নিয়মিত অক্সিজেন যুগিয়েছেন রাহুল। 

২০১৯ লোকসভা ভোটে যেখানে ৫২ টি আসন পেয়েছিল কংগ্রেস, সেখান থেকে ঘুরে দাঁড়িয়েছে দল। চাঙ্গা হয়েছে কর্মীদের মনোভাবে। এ নির্বাচনে ইন্ডিয়া জোট ২৩২টি আসনে জয়লাভ করেছে।