নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি কলেজছাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক জার্নাল আন্তর্জাতিক জার্নাল
প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৪, ০১:০৪ PM

মার্কিন যুক্তরাষ্ট্রের অন্যতম দ্বীপ নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় দেবপ্রীতা দে ব্রতী (১৮) নামের এক বাংলাদেশি কলেজ ছাত্রী নিহত হয়েছেন।

স্থানীয় সময় রোববার (২৮ জানুয়ারি) ভোরে লং আইল্যান্ড সাউদার্ন স্টেট পার্ক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

পুলিশ জানায়, বন্ধু জীবন লেইকেনের (১৯) সঙ্গে ইনফেনিটি গাড়ির আরোহী ছিলেন ব্রতী। বাহির পথে অন্য একটি জিপের সঙ্গে তাদের গাড়িটির ধাক্কা লাগলে পিছলে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। ভোর পৌনে ৬টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে বন্ধুসহ ব্রতীর লাশ উদ্ধার করেন। পুলিশ অন্য জিপের চালককে আহত উদ্ধার করে হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার কারণ জানতে না পারায় নিউইয়র্ক পুলিশ তদন্ত শুরু করেছে। রোববার বেলা ২টার দিকে পুলিশ পরিবারের খোঁজ করে দেবপ্রীতার বোনকে মৃত্যুসংবাদ জানায়।

জানা গেছে, নিহত ব্রতী সিলেটের ওষুধ ব্যবসায়ী ও সেন্ট্রাল ফার্মেসি পরিবারের পরিচিত মুখ দেবাশীষ দে বাসুর মেয়ে। ম্যানহাটন কমিউনিটি কলেজের শিক্ষার্থী দেবপ্রীতা পরিবারের সঙ্গে কুইন্সের জ্যাকসন হাইটস এলাকার করোনা নামের এলাকায় থাকতেন। তবে বর্তমানে তার বাবা-মা দেশে অবস্থান করছেন। বৃহস্পতিবার সিলেট শহরের চালিবন্দরে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।