হাঙরের আক্রমণে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ অভিনেতা পেরির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৫ জুন ২০২৪, ১১:২৬ AM

বিশ্বব্যাপি তুমুল জনপ্রিয় সিনেমা ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর অভিনেতা টামায়ো পেরি মারা গেছেন। স্থানীয় সময় রবিবার (২৩ জুন) হাওয়াই দ্বীপে সার্ফিং করার সময় হাঙরের আক্রমণের শিকার হয়ে মৃত্যু হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

সোমবার (২৪ জুন) ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

হনলুলু জরুরী চিকিৎসা পরিষেবার মুখপাত্র শেইন এনরাইটের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, টামায়ো পেরি একজন লাইফগার্ড ছিলেন, যিনি স্থানীয় সবার কাছে প্রিয় ছিলেন। ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ মুভিতে অভিনয় ছাড়াও একজন পেশাদার সার্ফার হিসেবে বিশ্বব্যাপী পরিচিতি আছে তার।

জানা যায়, রবিবার (২৩ জুন) বিকেলে ওয়াহুর হাওয়াই দ্বীপের মালেকাহানা সমুদ্র সৈকতে সার্ফিং করছিলেন টামায়ো পেরি। দুপুর ১টা সময় হাঙরের আক্রমণে এক ব্যক্তি মারাত্মকভাবে আহত হওয়ার খবর পান স্থানীয় জরুরি সেবাদানকারী একটি প্রতিষ্ঠান। পরে সমুদ্র থেকে পেরির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের জন্য জেট স্কি ব্যবহার করা হয়।

জনি ডেপ অভিনীত ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন টামায়ো পেরি। জনপ্রিয় এ সিনেমা ছাড়াও ‘লস্ট’, ‘ব্লু ক্রাশ’, ‘চার্লি’স অ্যাঞ্জেলস টু’, ‘হাওয়াই ফাইভ-০’, ‘অন স্ট্রেঞ্জার টাইডস’সহ অনেক সিনেমায় নজড়কাড়া অভিনয় করেছেন তিনি।