চোরের গুলিতে হলিউড অভিনেতা নিহত

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৮ মে ২০২৪, ১২:১৩ PM

হলিউডের বিখ্যাত অভিনেতা জনি ওয়াল্কার। ৩৭ বছর বয়সী এ অভিনেতা ‘জেনারেল হাসপাতাল’র ব্র্যান্ডো করবিনের ভূমিকায় অভিনয়ের জন্য সর্বাধিক পরিচিত ছিলেন। হলিউডের খ্যাতনামা এই অভিনেতা জনি ওয়াল্কারকে গুলি করে হত্যা করা হয়েছে। 

রিপোর্ট অনুযায়ী, শনিবার সকালে লস অ্যাঞ্জেলসে জনিকে নৃশংসভাবে গুলি করে হত্যা করা হয়। সূত্রের খবর, ঘটনায় ওয়াল্কারের মায়ের বয়ান নিয়েছে পুলিশ।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, শনিবার (২৫ মে) লস অ্যাঞ্জেলেসে গাড়িতে থাকা কনভার্টার তিনজন লোক চুরি করতে আসে। তাদের দেখে এগিয়ে যায় জনি। এসময় তার সঙ্গে চোরদের কথা কাটাকাটির হয়। পরে ঘটনাস্থল ত্যাগ করার আগে চোরদের একজন জনিকে গুলি করে।

লস অ্যাঞ্জেলেস পুলিশের মুখপাত্র জাডের শ্যাভেস বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনাটি রাত ৩টা ২৫ মিনিটে ঘটেছে। পিকো বুলেভার্ডের রাস্তায় একটি গাড়ি থেকে যন্ত্রাংশ চুরির চেষ্টা করছিল তিন চোর। এসময় চোরদের মুখোমুখি হন গাড়ির মালিক। তখন চোরদের একজন ওই ব্যক্তিকে গুলি করেন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।’

অভিনেতার মা পুলিশকে জানান, জনি অপরাধীদের থামানোর চেষ্টা করলে তিনি পালিয়ে যান এবং সেই সময় অপরাধীরা অভিনেতাকে গুলি করে। এরপর দ্রুত জনিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকদের টিম জনিকে মৃত বলে ঘোষণা করেন। 

পুলিশ এখনো ওই তিন ব্যক্তির কাউকে শনাক্ত করতে পারেনি।