রেস্টুরেন্টের মালিকানা নিয়ে মামলায় জড়ালেন অভিনেত্রী ববি

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৫ জুলাই ২০২৪, ০৭:৩৭ PM

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না ঢাকাই সিনেমার অভিনেত্রী ইয়ামিন হক ববির। গেল ঈদে মুক্তি পায় ববি অভিনীত সিনেমা ‘ময়ূরাক্ষী’। তবে সিনেমাটি নিয়ে সন্তুষ্ট হতে পারেননি তিনি। কারণ, মাঝপথে পরিবর্তন করা হয়েছে সিনেমার গল্প। এমনকি ববির চরিত্রকেও ছোট করা হয়েছে বলে অভিযোগ তোলেন এই নায়িকা।

ইতোমধ্যে বিষয়গুলো নিয়ে নির্মাতার সঙ্গে বিবাদেও জড়িয়েছেন ববি। এসবের মাঝেই গুলশানে একটি রেস্টুরেন্টের মালিকানা নিয়ে মামলায় জড়িয়েছেন তিনি। তাই আপাতত অভিনয় করার মতো মানসিক অবস্থায় নেই বলে জানান এই নায়িকা।

এ প্রসঙ্গে গণমাধ্যমে ববি বলেন, ‘আগে মামলাটা শেষ হোক। কোর্টে যেতে হচ্ছে, উকিলের সঙ্গে কথা বলতে হচ্ছে। এসবের মধ্যে শিল্প-সংস্কৃতি হয় না। আপাতত আমি মামলাটা জিততে চাই। এসব চুকে গেলে পরে অভিনয়ের কথা ভাবব।’

জানা গেছে, ববির নামে চুরি ও হত্যার উদ্দেশে মারধরের অভিযোগ এনে মামলা করেন ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব উদ্দোজা। গত ২৩ জুন গুলশান থানায় মামলাটি করেন তিনি। মামলা নম্বর ১৩/১৬৪।

তবে ববি মামলার দ্বিতীয় আসামি। প্রথম আসামি মির্জা আবুল বাশার। পরবর্তীতে এই মামলার প্রেক্ষিতে তারাও পাল্টা মামলা করেন। আপাতত সেই আইনি লড়াই নিয়েই ব্যস্ত রয়েছেন ববি। তাই মামলাটি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত অভিনয়ে নিয়মিত হবেন না তিনি।