অপু বিশ্বাসকে দেখতে গিয়ে কলা ব্যবসায়ীর মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ০৫ মে ২০২৪, ১১:০২ AM

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন এক কলা ব্যবসায়ী। এরপর শনিবার (৪ মে) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. মজনু মিয়া (৪০) নামের ওই কলা ব্যবসায়ীর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে জামালপুরের মেলান্দহে। 

নিহত মো. মজনু মিয়া ইসলামপুর উপজেলার মুখশিমলা এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার (২ মে) রাতে অটোরিকশাযোগে উপজেলা দুরমুট ইউনিয়নের বৈশাখী মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে আসা চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে যাচ্ছিলেন মজনু। অটোরিকশার সামনের সিটে বসা ছিলেন তিনি।

অটোরিকশাটি জামালপুর-দেওয়ানগঞ্জ রোডের ফুলতলা মোড়ে পৌঁছালে, পেছন থেকে আরেকটি অটোরিকশা ধাক্কা দিলে সামনের অটোরিকশা থেকে তিনি পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। আজ দুপুরে তার মৃত্যু হয়।

মেলান্দহ থানার ওসি রাজু আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় ওই ব্যবসায়ী মারাত্মক আঘাত পায়। আজ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।