অভিনেত্রী পূজা চেরীর মা আর নেই

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৪, ১২:৪২ PM

ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরীর মা ঝর্ণা রায় আর নেই৷ দীর্ঘদিন অসুস্থ থাকার পর রবিবার (২৪ মার্চ) সকাল ১১টায় তিনি নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পূজার মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার প্রযোজক আবদুল আজিজ। তিনি বলেন, তিনি (ঝর্ণা রায়) রবিবার সকাল আনুমানিক ১১টায় মারা গেছেন। গত কয়েকমাস ধরে ডায়বেটিস ও কিডনি জটিলতায় ভুগছিলেন।

বেশ কিছুদিন আগে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর মিরপুরের ডেলটা হেলথ কেয়ারে ভর্তি হয়েছিলেন পূজার মা ঝর্ণা রায়। আবদুল আজিজ বলেন, সেখানে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরেছিলেন। কিন্তু শেষ রক্ষা হলো না।

প্রসঙ্গত, মা ঝর্না রায় ছিলেন পূজার সারাক্ষণের সঙ্গী। সেই মাকে হারিয়ে ভেঙে পড়েছেন নায়িকা। তাঁর মায়ের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে খুলনায়। সেখানেই অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে। মায়ের জন্য দোয়া চেয়েছেন পূজা।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমাগুলোর মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনা তৈরি করেছিলেন পূজা চেরী। এ ঈদে মুক্তির অপেক্ষায় আছে পূজা অভিনীত সিনেমা ‘লিপস্টিক’।