আইসিইউতে জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৪, ০৯:২৮ AM

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আইসিইউতে অবজারভেশনে আছেন। সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন তার স্ত্রী অভিনেত্রী নুসারত ইমরোজ তিশা।

সোমবার (২২ জানুয়ারি) দিনগত রাত ১টার পর নিজের ভেরিফায়েড ফেজবুক পেজে তিশা জানান, আজ (সোমবার) সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই বললো এনজিও গ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরওয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, মোস্তফা সরয়ার ফারুকী একজন বাংলাদেশী চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার এবং নাট্য নির্মাতা। তিনি বেশকিছু ভিন্নধর্মী ও দর্শকপ্রিয় মেগা ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন। এছাড়া "ব্যাচেলর" চলচ্চিত্রটি পরিচালনার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি লেখক আনিসুল হকের সাথে বেশ কয়েকটি নাটকের কাজ করেছেন। অধিকাংশ ক্ষেত্রেই নাটক রচনা করেছেন আনিসুল হক এবং পরিচালনা করেছেন ফারুকী।

ফারুকী ১৯৭৩ সালের ২রা মে বাংলাদেশের ঢাকার নাখালপাড়া এলাকায় জন্মগ্রহণ করেন। তিনি তেজগাঁও সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেন।

নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসারে ইলহাম নুসরাত ফারুকী নামে এক সন্তান রয়েছে।

মোস্তফা সরয়ার ফারুকী তার নিজস্ব ঢঙে নাটক, চলচ্চিত্র নির্মাণের তাগিদে তৈরি করেন "ছবিয়াল" নামে একটি সংগঠন। তিনিই এই সংগঠনের পুরোধা ব্যক্তিত্ব।