বিয়ে করে অভিনেত্রীর বাঁশঝাড়ের সামনে বসে ছবি শেয়ার; নেটপাড়ায় ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৪, ০১:৪০ PM

বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। বর অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। আজ রবিবার (১৪ জানুয়ারি) সকালে এক ফেসবুক পোস্টে বিয়ের খবর জানান অর্ষা। সঙ্গে দুজনের বেশ কয়েকটি ছবিও প্রকাশ করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন—‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা, আনুষ্ঠানিকভাবে আমরা বিবাহিত।’

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাঁশের ঝাড়ের সামনে বসে ছবিও পোস্ট করেছেন এই অভিনেত্রী। ছবিগুলো রীতিমতো নেটপাড়ায় ভাইরাল হয়ে যায়। বিভিন্ন মানুষ এগুলো শেয়ার করে বিভিন্ন মন্তব্য করছেন।

এদিকে অর্ষার পোস্টে শুভেচ্ছা জানাচ্ছেন শোবিজের তারকা থেকে নির্মাতারা। শুভেচ্ছা জানিয়েছেন, অভিনেতা তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

উল্লেখ্য, ‘নেটওয়ার্কের বাইরে’, ‘১৯৭১ সেই সব দিন’, ‘সাবরিনা’সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমা সিরিজে অভিনয় করেছেন অর্ষা। দুই দশকের ক্যারিয়ারে শতাধিক টিভি নাটকে পাওয়া গেছে তাঁকে। চরকি ফ্লিক ‘জাহান’ ও পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘সাহস’সহ বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধেছেন অর্ষা ও মোস্তাফিজুর নূর ইমরান।

জানা গেছে, অর্ষার স্বামী মোস্তাফিজ নূর ইমরান ২০১১ সালে ‘গেরিলা’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। এরপর ‘গেরিলা’, ‘আলফা’, ‘গাড়িওয়ালা’ বেশ কিছু প্রশংসনীয় ছবিতে দেখা গেছে তাকে। আর অর্ষা ও ইমরান একসঙ্গে অভিনয় করেছিলেন ‘সাহস’ চলচ্চিত্রে।