আজ থেকে বাড়িফেরা মানুষের ভিড় বাড়ছে

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ০৭ এপ্রিল ২০২৪, ১২:২০ PM

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। তাই ঈদের আনন্দ পরিবারের সঙ্গে ভাগাভাগি করতে কয়েকদিন ধরেই ঢাকা থেকে দেশের বিভিন্ন প্রান্তে নিজ গন্তব্যে ছুটছে মানুষ। আজও সকাল থেকে রাজধানীর গাবতলী বাস টার্মিনালে বাড়িফেরা মানুষের ভিড় দেখা গেছে।

রোববার (৭ এপ্রিল) গাবতলী বাস টার্মিনালে দেখা যায়, বাড়ি ফেরার উদ্দেশ্যে সকাল থেকেই বাস টার্মিনালে ভিড় জমাচ্ছেন যাত্রীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যাত্রীর পরিমাণও বাড়ছে। টিকিট কেটে অনেকেই অপেক্ষা করছেন বাস ছাড়ার। কাউন্টার সংশ্লিষ্টরা জানাচ্ছেন, সরকারিভাবে ঈদের ছুটি শুরু হলে যাত্রীর পরিমাণ আরও বাড়বে।

মাগুরাগামী পূর্বাশা পরিবহনের কাউন্টার ম্যানেজার বশির আহমেদ বলেন, যাত্রীর পরিমাণ ভালোই, সকাল থেকেই টিকিট বিক্রি হচ্ছে। এখনো তো ছুটি শুরু হয় না, সেটা শুরু হলে যাত্রীর পরিমাণ আরও বাড়বে।
উত্তরা পরিবহনের কাউন্টার ম্যানেজার আকরাম বলেন, যাত্রীসংখ্যা ভালোই, তবে আরো বাড়বে বলে আশা করছি। যথাসময়ে আমাদের প্রতিটি বাস ছেড়ে যাচ্ছে।

সেবা গ্রিন লাইনের কাউন্টারকর্মী মো. সাকিব বলেন, যাত্রীরা এসে সহজেই টিকিট কাটতে পারছেন, কোনো সমস্যা বা ভোগান্তি নেই। ছুটি শুরু না হলেও ভোগান্তি এড়াতে অনেকেই আগে আগে চলে যাচ্ছেন।