দ্রুতগামী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে কেড়ে নিল শিশুসহ ৩ প্রাণ

নিজস্ব প্রতিবেদক
জার্নাল ডেস্ক জার্নাল ডেস্ক
প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ০৯:০৬ AM

দ্রুতগামী একটি ল্যান্ডক্রুজার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকার খিলক্ষেতে বাসের জন্য অপেক্ষমান যাত্রীদের চাপা দিলে শিশুসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৯টায় খিলক্ষেত বাজার যাত্রীছাউনি সংলগ্ন প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন শিশু ইয়াসিন (৯), উজ্জ্বল পান্ডে (২৬) ও আমরিন (৩০) নামে এক নারী। এ ছাড়া দুর্ঘটনায় শিশু ইয়াসিনের বাবা মো. সুমন (৩৫) ও রিয়াদ (২৭) নামের এক পথচারী যুবক আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খিলক্ষেত থানার ওসি শেখ আমিনুল বাশার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই শিশুসহ তিন নিহত হন।

তিনি আরও জানান, আহতদের প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। দুর্ঘটনার পর জিপ গাড়িটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। বিস্তারিত জানতে পুলিশ কাজ করছে।

দুর্ঘটনার পরই চালক পালিয়ে গেছেন। আর শিশুটির দেহ অনেকক্ষণ গাড়ির তলায় আটকে ছিল। তার থেতলে যাওয়া শরীরের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

দুর্ঘটনাস্থলের ছবিতে দেখা যায়, গাড়িটির সামনে সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষের স্টিকার লাগানো রয়েছে।