যাদেরকে বর্জন করার ঘোষণা দিলেন ন্যান্সি

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ০২ আগস্ট ২০২৪, ০৪:৪৫ PM

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে বর্তমানে অস্থিরতা বিরাজ করছে সারাদেশে। এসব নিয়ে কথা বলছেন শোবিজ অঙ্গনের তারকারাও। বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। গানের পাশাপাশি সামজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। প্রায়ই বিভিন্ন ইস্যুতে ফেসবুকে পোস্ট দেন এই গায়িকা। তারই ধারাবাহিকতায় এবার চলমান কোটা সংস্কার আন্দোলন নিয়েও লিখেছেন তিনি।

বৃহস্পতিবার (১ আগস্ট) ন্যান্সি লিখেছেন, প্রিয় সুশীল গীতিকার, সুরকার, কণ্ঠশিল্পী ভাই ও বোনেরা, আপনারা যারা চিরকাল সুবিধাভোগী; ভাবছেন সব স্বাভাবিক হয়ে এলেই সরল বাংলাদেশের মানুষ আপনাদের বন্দনায় ব্যস্ত হয়ে যাবে? আপনাদের পুনরায় তারকার মুকুট পরিয়ে অর্ঘ্য নিবেদন করবে? ক্ষমতাসীন রাজনৈতিক মহলের সঙ্গে তোলা প্রোফাইল পিকচার বদলে কিংবা লোক দেখানো লাল রঙে কাভার ফটো রাঙিয়ে নিজেকে বিপদসীমার বাইরে রেখেছেন, কিন্ত চলমান পরিস্থিতি নিয়ে টু শব্দটি করেননি! ভবিষ্যতে যার সঙ্গে ছবি দিলে, গুন-বন্দনার নামে চাটুকারিতা করলে দুটো পয়সা বেশি পাবেন সে ফন্দি-ফিকির করছেন, ধিক্কার আপনাদের।

তিনি আরও লিখেছেন, বিশ্বাস করেন, আপনাদের মধ্যে শিল্পের বিন্দুমাত্র অবশিষ্ট নেই। বরং আপনাদের দেখলে ধান্দাবাজ মনে হয়। অতীতের মতো সত্যি কথা বলার অপরাধে যদি আমি বেয়াদব বা অসহনশীল খেতাব পাই, তাতে আমি অখুশি নই। আপনাদের কীর্তি শুধু আমি নই, সারা বাংলাদেশের মানুষ দেখেছে ও দেখছে। সুযোগ বুঝে ভোল পাল্টে বীর সাজবেন, সে আশায় গুঁড়ে বালি।

সবশেষে ন্যান্সি লিখেছেন, আপনাদের সঙ্গে কাজের সূত্রে যে সম্পর্ক ছিলো সেটা আমি ছিন্ন করলাম। আপনাদের বর্জন করলাম। জানি তাতে আপনাদের কিছু আসে যায়না। তাতে কি! আমি তো আয়নার সামনে মাথা উঁচু করে দাঁড়াতে পারবো, আমার ওতেই চলবে।

ন্যান্সির এই পোস্টকে সমর্থন করে ভক্ত অনুরাগীরা বিভিন্ন ধরণের মন্তব্য করছেন। অনেকেই ভালোবাসা জানাচ্ছেন তার প্রতি। অনেকেই ভক্তি বেড়ে গেলো বলেও মন্তব্য করেছেন।