প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ভিডিও পোস্ট করে সমালোচনার মুখে ঋত্মিকের সাবেক স্ত্রী

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২৩, ০৫:৪৫ PM

২০১৪ সালে হৃতিক রোশানের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর অনেক দিন ধরে আর্সলান গোনির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুজান খান। এরই মধ্যে অনেকবার এ জুটির বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে। এবার আর্সলানের ৩৭তম জন্মদিনে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ভিডিও প্রকাশ্যে এনেছেন সুজান খান। মূলত, একাধিক ছবি ও ভিডিওর একটি কোলাজ নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুজান।

১৯ ডিসেম্বর প্রেমিক আরসালানের জন্মদিনে, প্রেমিকের সঙ্গে সারা দিন কাটিয়েছেন সুজান। প্রেমিকের ঠোঁটে ঠোঁট রেখে ইনস্টাগ্রামে ছবিও পোস্ট করেছিলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী।

তাতে দেখা যায়, কখনো রেস্তোরাঁ, কখনো পার্টিতে প্রেমিকের ঠোঁটে-গালে চুম্বন করছেন সুজান। এ ভিডিওর ক্যাপশনে সুজান লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমি আমার জীবনে সবচেয়ে বড় উপহার। আমি যা কল্পনা করি, তুমি আমাকে তারচেয়েও বেশি সুখী করেছো।’

সেই ছবি দেখেই নাকি টনক নড়েছে হৃতিকের। তার পরই নিজের ইনস্টা স্টোরিতে আর্সালানের একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘‘জন্মদিনের অনেক শুভেচ্ছা ভাই, সামনে দারুণ একটা বছর অপেক্ষা করছে তোমার জন্য।’’ 

বিচ্ছেদ মানেই যে তিক্ততা, পরস্পরকে দোষারোপ করা নয়, সেটাই বার বার প্রমাণ করে দিয়েছেন হৃতিক। প্রাক্তন স্ত্রীর জীবনের যে কোনও সাফল্যে বার বার অভিনন্দন জানিয়েছেন হৃতিক। বহু বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন সুজ়ান-আর্সলান। তবে তাঁদের বিয়ের এখনই কোনও সম্ভবনা নেই। অন্য দিকে, প্রায়ই হৃতিক-সাবার বিয়ের গুঞ্জন শোনা গেলেও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তাঁরাও।

এদিকে, সুজান-আর্সলানের ঘনিষ্ঠ মুহূর্ত দেখে নেটিজেনদের অনেকে বিস্ময় প্রকাশ করেছেন। অনেকে সুজানকে কটাক্ষ করে মন্তব্য করেছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ‘আর্সলান যদি সেরা উপহার হয়, তবে হৃতিক কি ছিল?’ অনেকে বলছেন, এমন ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও কেন মানুষকে দেখাতে হবে?’ এমন অসংখ্য মন্তব্য কমেন্ট বক্সে শোভা পাচ্ছে। তবে এ নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি সুজান।

উল্লেখ্য, ‘বিগ বস’ রিয়েলিটি শো খ্যাত আলি গনির ভাই আর্সলান গোনি। তিনিও পেশায় একজন অভিনেতা। টেলিভিশন জগতের একজন বন্ধুর মাধ্যমে সুজানের সঙ্গে তার পরিচয়। পরবর্তী সময়ে তারা প্রেমের সম্পর্কে জড়ান। এদিকে, ডিভোর্স হলেও হৃতিক-সুজান দু’জন মিলে প্রায়ই সন্তানদের সঙ্গে সময় কাটান। সুজানের মতো হৃতিক এখন সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস, আনন্দবাজার