বিচ্ছেদের পথেই কি হাঁটবেন ঐশ্বরিয়া-অভিষেক!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন জার্নাল বিনোদন জার্নাল
প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২৩, ০৭:৫৫ AM

গত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল বচ্চন পরিবারের সঙ্গে নাকি দূরত্ব বেড়েছে ঐশ্বরিয়া রাই বচ্চনের!

২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ের পর একাধিকবার শোনা গেছে তাদের বিচ্ছেদের গুঞ্জন। ২০১৪ সালে প্রথম এই তারকা দম্পতির বিচ্ছেদের খবর আসে। তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সে গুঞ্জনে জল ঢেলে দিয়েছিলেন অভিষেক বচ্চন নিজেই।

চলতি বছরের এপ্রিলে আবারো শোনা যায় তাদের ভাঙনের গুঞ্জন। তখনো খবরে সত্যতা পাওয়া যায়নি। তবে সাম্প্রতিক সময়ে এমন কিছু ঘটনা ঘটেছে, যা থেকে বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার দূরত্ব স্পষ্ট হয়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম ছবি ‘দ্য আর্চিজ়’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। কিন্তু সেখানেই মিলল বড় ইঙ্গিত, বিয়ের শেষ স্মৃতিটুকু মুছে ফেললেন প্রাক্তন বিশ্বসুন্দরী!

২০০৭ সালে বিগ বি-পুত্র অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অনামিকায় অভিষেকের দেওয়া বহুমূল্যের হিরের আংটি ছিল তাঁর সঙ্গী। মাঝে মধ্যে অবশ্য নোয়া পরতেও দেখা যেত তাঁকে। এবার দ্য আর্চিজ় এর প্রিমিয়ারে এসেছিলেন ঐশ্বরিয়া। সেখানেই দেখা গেল অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি। 

বিয়ের পর থেকে কখনও আংটি খোলেননি অভিনেত্রী। শুটিং থাকলেও আংটির অবস্থান বদল হয়নি। কিন্তু এবার হঠাৎ কী হল ঐশ্বর্যার? 

যদিও সম্প্রতি অভিষেকও বিয়ের আংটি খুলে ফেলেন। মুম্বইয়ে একটি অনুষ্ঠানে জুনিয়র বচ্চনের আঙুলে দেখা মেলেনি বিয়ের স্মৃতির। এবার কি তা হলে স্বামীর দেখানো পথেই হাঁটলেন ঐশ্বর্যা! তাঁদের সম্পর্কে কি সত্যি চিড় ধরেছে! সত্যি কি আর ‘বচ্চন বহু’ হয়ে থাকতে চাইছেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী! এমনই নানা জল্পনা এখন বলিপাড়ার এই দম্পতিকে নিয়ে। যদিও উত্তর জানা শুধুই বচ্চনদের।